২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৫৫, ৯ মার্চ ২০২১

আপডেট: ১৪:২৪, ১০ মার্চ ২০২১

পর্যটন খাত শক্তিশালী হবে: না’গঞ্জে প্রতিমন্ত্রী

পর্যটন খাত শক্তিশালী হবে: না’গঞ্জে প্রতিমন্ত্রী

প্রেস নারায়ণগঞ্জ: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অনেক উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বের উন্নয়নে বিস্ময় সৃষ্টি করেছে।

মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে আড়াইহাজার উপজেলার বিশনন্দীর পরিষদ ইশান চত্বরে মুজিববর্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব স্মরণে আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, পর্যটনে খাতকে একটি শক্তিশালী খাতে পরিণত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক কার্যক্রম হাতে নেয়া হয়েছে। পর্যটকদের সুবিধার জন্য পদ্মা সেতু, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনাল, মেট্রোরেল, কক্সবাজার পর্যন্ত রেললাইন নির্মাণ, আঞ্চলিক এভিয়েশন হাভ রূপান্তরের লক্ষ্যে কক্সবাজার ও সৈয়দপুরে বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দরে পরিণত করা, সিলেট ও চট্টগ্রামে অবস্থিত আন্তর্জাতিক বিমানবন্দর দুটির ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সাধন এবং ঢাকা শহরে পাতাল রেল তৈরি করাসহ নানা মেগা প্রকল্প বর্তমানে বাস্তবে রূপ নিচ্ছে।

ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়