২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩৭, ৩০ নভেম্বর ২০২১

আপডেট: ২০:৩৮, ৩০ নভেম্বর ২০২১

পিছিয়ে থাকা প্রার্থীর জয়

পিছিয়ে থাকা প্রার্থীর জয়

প্রেস নারায়ণগঞ্জ: বক্তাবলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের রাজাপুর কেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাই হওয়ার পর স্থগিত হওয়ায় আবারও সেই কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কেন্দ্রটিতে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন ও ভোট গণনা শেষে সাধারণ সদস্য পদে বিজয়ী হিসেবে ফুটবল প্রতীকের ওমর ফারুক এবং ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য পদে বিজয়ী হিসেবে পিংকি আক্তারের নাম ঘোষণা করেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল হালিম সরকার।

এর আগে চলতি মাসের ১১ নভেম্বর বক্তাবলী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। ঐ দিন সকাল ১১ টার দিকে ৪নং ওয়ার্ডের রাজাপুর কেন্দ্রে ব্যালট বাক্স ছিনাতাই হয়। পরে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার কেন্দ্রের ভোট স্থগিত করে দেয়। যার কারণে সংরক্ষিত ও সাধারণ সদস্য প্রার্থীর ফলাফল আটকে যায়। রাজাপুর কেন্দ্র ছাড়া সাধারণ সদস্য পদে মোড়গ প্রতীকের প্রার্থী সালাউদ্দিন ১ হাজার ২৩ ভোটে এগিয়ে ছিলো এবং সংরক্ষিত মহিলা প্রার্থী পিংকী আক্তার প্রায় ৯০০ ভোটে এগিয়ে ছিল।

মঙ্গলবার (৩০ নভেম্বর) স্থগিত হওয়া বক্তাবলীর রাজাপুর কেন্দ্রের ভোট গ্রহণ শেষে মোড়গ প্রতীক প্রার্থী সালাউদ্দিনের থেকে ৭০ ভোট বেশি পেয়ে ওমর ফারুক ফুটবল প্রতীক নির্বাচিত হয়। আর সংরক্ষিত মহিলা সদস্য পদে তালগাছ প্রতীকের প্রার্থী মরিয়ম আক্তার চেয়ে ১ হাজার ১৮০ ভোট বেশি নির্বাচিত হয়েছেন মাইক প্রতীকের প্রার্থী পিংকী আক্তার।

এদিকে নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে মঙ্গলবার সকাল হতে কেন্দ্র সহ কেন্দ্রের বাহিরে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছিল। শান্তিপূর্ণ ভাবে সকাল হতে বিকেল পর্যন্ত ভোট গ্রহণ চলে। তবে ভোট বেশি কাস্ট করতে কিছু ভুয়া ভোট দিতে এসে অনেক নারী-পুরুষকে আটক করা হয়। নির্বাচন শেষ হওয়ার পর অভিভাবক হাজির করে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

প্রিজাইডিং অফিসার আব্দুল হালিম সরকার জানান, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মেম্বার পদে মোড়গ প্রতীকের প্রার্থী ওমর ফারুক ও মাইক প্রতীকের মহিলা প্রার্থী পিংকী আক্তার বিজয়ী হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়