২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:২৩, ২১ মার্চ ২০২১

পুলিশ জনগণের বন্ধু: এমপি বাবু

পুলিশ জনগণের বন্ধু: এমপি বাবু

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেছেন, ‘পুলিশ জনগণের বন্ধু। স্বাধীনতা সংগ্রামে ঝাপিয়ে পড়ে বীর বাঙালিকে যেভাবে রক্ষা করেছিল পুলিশ, ঠিক সেভাবেই করোনাকালীন সময়ে পুলিশ জনগণের পাশে দাঁড়িয়ে জনগণকে রক্ষায় নজিরবিহীন অবদান রেখেছেন।’

রবিবার (২১ মার্চ) সকালে করোনাভাইরাসে আবারও আক্রান্ত ও মৃত্যুহার বেড়ে যাওয়ায় আড়াইহাজার থানা পুলিশের উদ্যোগে মাস্ক পরিধান সচেতনতামূলক কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন৷

আড়াইহাজার বাজার এলাকায় আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আড়াইহাজার পৌরসভার মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সুন্দর আলী, ইন্সপেক্টর (তদন্ত) আনিসুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি এমপি নজরুল ইসলাম বাবু আরও বলেন, করোনাকালীন দীর্ঘ এক বছর যাবৎ বাংলাদেশ পুলিশ জনগণের পাশে মানবতার হাত বাড়িয়েছেন এবং তারা এখনও করোনা ভাইরাস থেকে জনগণকে রক্ষার লক্ষে যে শুভ উদ্যোগ গ্রহণ করে কাজ করে যাচ্ছেন৷ তার জন্য পুলিশের আইজিপিসহ সকল পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান।

তিনি সকলের উদেশ্যে বলেন, আপনারা নিজেরা মাস্ক পড়ুন, অপরকে মাস্ক পড়তে উৎসাহিত করুন ও সাবান পানি দিয়ে হাত ধোয়া এবং জনসমাগম এড়িয়ে চলুন। স্বাস্থ্যবিধি মেনে করোনাভাইরাসকে প্রতিহত করার আহবান জানান।

পরে এমপি নজরুল ইসলাম বাবু, মেয়র সুন্দর আলী ও ওসি নজরুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি র‌্যালী আড়াইহাজার বাজার প্রদক্ষিণ করেন ও জনগণের মধ্যে পুলিশের পক্ষে মাস্ক বিতরণ করে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে প্রচারনা চালান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়