২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:০৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২০:০৮, ৪ ফেব্রুয়ারি ২০২৩

পুলিশ সদস্যের বাসায় চুরি

পুলিশ সদস্যের বাসায় চুরি

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার ভুইগড়ে এক পুলিশ সদস্যের বাসার তালা ভেঙ্গে ১০ ভরি স্বর্ণালংকারসহ নগদ ১ লাখ ৭০ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। গত ২ ফেব্রুয়ারি ফতুল্লা মডেল থানার ভুইগড় গিরিধারাস্থ আবাসিক এলাকায় পুলিশ সদস্য আনসারুল হকের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। আনসারুল হক বর্তমানে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত

এ ঘটনায় তার ভাগিনা মো. সোরহাব বাদী হয়ে অজ্ঞাতনামা চোরদের আসামি করে শনিবার (৪ ফেব্রুয়ারী) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, আনসারুল হক তার স্ত্রী ও কন্যাকে নিয়ে নিয়ে ফতুল্লা মডেল থানার ভুইগড় গিরিধারাস্থ আবাসিক এলাকায় আব্দুর রহমানের বাড়ীয় দ্বিতীয় তলায় ভাড়ায় বসবাস করে আসছিলেন। চলতি মাসের ২ তারিখ সকাল ১০ টার দিকে আনসারুল হকের স্ত্রী কন্যাকে নিয়ে ঢাকার রাজারবাগস্থ পুলিশ লাইনে রেশন আনতে যায়। বেলা ১১ টার দিকে বাড়ীওয়ালার মেয়ে বাদীকে ফোন করে জানায় তার মামার বাসায় চুরি হয়েছে। পরে তারা বাসায় এসে দেখতে পায় যে স্টিলের আলমারী ভেঙ্গে দশ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকারসহ নগদ ১ লাখ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নজরুল ইসলাম জানায়, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। চুরি যাওয়া স্বর্নালংকার ও টাকা উদ্ধারসহ জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেস্টা করছে পুলিশ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়