২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:০৭, ১৯ মে ২০২৩

আপডেট: ২১:০৭, ১৯ মে ২০২৩

পূজা উদযাপন পরিষদের জেলা ও মহানগরে নতুন আহবায়ক কমিটি

পূজা উদযাপন পরিষদের জেলা ও মহানগরে নতুন আহবায়ক কমিটি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে কে আহবায়ক এবং শিখন সরকার শিপনকে সদস্য সচিব করে জেলা কমিটি এবং বিষ্ণুপদ রায়কে আহবায়ক এবং সুশীল দাসকে সদস্য সচিব করে মহানগর পূজা উদযাপন পরিষদের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (১৯ মে) বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জেএল ভৌমিক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার এই আহবায়ক কমিটির অনুমোদন দেন।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সদস্যরা হলেন দিপক সাহা, সীমা রানী পাল, সাংবাদিক উত্তম সাহা, শিবু দাস, হারাধন চন্দ্র দে, সংগ্রাম দাস রানা, প্রদীপ ভৌমিক, লোকনাথ দত্ত, বিপ্লব ভৌমিক, শ্যামল বিশ্বাস, মাখন সরকার, চঞ্চলা বর্মন, গণেশ পাল, তন্ময় সাহা, অধ্যাপক গোপীনাথ পাল, অধ্যাপক বিপুল কীর্তনীয়া, অ্যাডভোকেট মিনাল ক্রান্তি দত্ত বাপ্পি, অ্যাডভোকেট অমিতাভ সরকার ও প্রদীপ দাস।

মহানগর পূজা উদযাপন পরিষদের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন অরুন কুমার দাস, উত্তম সাহা, শিশির ঘোষ অমর, গণেশ সাহা, সুমন সাহা, গৌতম সাহা, গৌতম পাল, কৃষ্ণ আচার্য্য, তপন গোপ সাধু, সঞ্জয় কুমার দাস, জয়ন্ত ঘোষ, দিলীপ মোদক, তন্বী আচার্য্য, সত্য রঞ্জন সাহা, প্রদীপ পোদ্দার, শঙ্কর রায়, লিটন পাল, লক্ষ্মী রানী হালদার ও প্রদীপ সরকার।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়