২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪৬, ৮ মার্চ ২০২১

পেটের ভিতর ইয়াবা, র‍্যাবের জালে মাদক ব্যবসায়ী

পেটের ভিতর ইয়াবা, র‍্যাবের জালে মাদক ব্যবসায়ী

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পেটের ভিতরে করে ইয়াবা পাচারের সময় কক্সবাজার থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস থেকে রমজান শেখ নামক এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার (৭ মার্চ) সকাল ৯ টায় বন্দর থানার মদনপুরস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থিত রাফি ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। আটকের পর হাসপাতালে নিয়ে তার পেটের ভিতর হতে ১ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত রমজান শেখ রাজবাড়ী জেলার সদর থানার আন্দারমানিক গ্রামের মো. আলম শেখের ছেলে।

র‍্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম জানান, দীর্ঘদিন ধরে অভিনব কৌশলে বাসযোগে ইয়াবা পাচার করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে চেকপোষ্টে গাড়ী থামিয়ে তল্লাশীকালে টেকনাফ হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস থেকে রমজান শেখকে আটক করা হয়। গোপনসূত্রে প্রাপ্ত তথ্যানুযায়ী তার পেটের ভিতর ইয়াবা রয়েছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য সিদ্ধিরগঞ্জ থানার আলিফ ডক্টরস চেম্বার এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যাওয়া হলে তার পেটে কালো টেপ দিয়ে মোড়ানো ইয়াবার সন্ধান পাওয়া যায়। সে জানায় টেকনাফে এই ইয়াবার পোটলাগুলো সে খাবারের সাথে গিলে খায় এবং কলা ও পাউরুটি খেয়ে সেই পোটলাগুলো পায়ু পথ দিয়ে বের করে। তার পেটের ভিতর কালো টেপ দ্বারা মোড়ানো ছোট ছোট ডিম্বাকৃতির ২১টি পোটলা থেকে মোট ১ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধ্বার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়