২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:১৩, ৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২০:১৩, ৩ ফেব্রুয়ারি ২০২৩

প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়নগঞ্জের ফতুল্লার কাশিপুরে ৩২ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের ঘটনায় ১৬ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটার দিকে ফতুল্লার কাশিপুর হাজীপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষণের শিকার প্রতিবন্ধী ওই নারীর বাবা বাদী হয়ে রাতেই ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়, বাদীর স্ত্রী তিন বছর পূর্বে মারা যায়। সে তার ছেলে, ছেলের বউ এবং মানসিক প্রতিবন্ধী মেয়েকে নিয়ে বসবাস করে আসছিলো। মেয়ে মানসিক প্রতিবন্ধী হওয়ায় বিয়ে হয়নি। প্রতিদিনের মতো সে সকাল আটটায় নিজ কর্মস্থলে চলে যায়। তার মেয়ে বাসায় নিজ রুমে একাই ছিলো। দরজা খোলা পেয়ে বিকেল চারটার দিকে গ্রেফতারকৃত কিশোর ঘরের ভিতর প্রবেশ করে তার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করে। এমন সময় বাদী বাসায় এসে ঘটনা দেখতে পেয়ে চিৎকার করলে নাদিম পালিয়ে যাওয়ার চেস্টা করলে এলাকাবাসীর সহায়তায় তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আনোয়ার হোসেন মোল্লা জানায়, মানসিক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে গ্রেফতারকৃত কিশোর। এ ঘটনায় প্রতিবন্ধী ওই নারীর বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়