২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৫০, ৮ আগস্ট ২০২২

আপডেট: ২১:৫০, ৮ আগস্ট ২০২২

প্রতিমন্ত্রী পদমর্যাদাপ্রাপ্ত মেয়র আইভীকে নেতাকর্মীদের শুভেচ্ছা

প্রতিমন্ত্রী পদমর্যাদাপ্রাপ্ত মেয়র আইভীকে নেতাকর্মীদের শুভেচ্ছা

প্রেস নারায়ণগঞ্জ: ব্যক্তিগত সফরে ভারতের আজমীর শরীফে অবস্থান করছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। ভারতে অবস্থানকালেই খবর আসে প্রতিমন্ত্রী পদমর্যাদা দেওয়া হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে। এতেই উচ্ছ্বাস ছড়িয়ে পরে মেয়র আইভীর সাথে আজমীর শরীফে অবস্থান করা নেতাকর্মীদের মধ্যে।

প্রতিমন্ত্রীর পদমর্যাদাপ্রাপ্ত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে তৎক্ষণাৎ ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা, যুবলীগ নেতা আব্দুল মোতালেব, শরীফ হীরা প্রমুখ।

উল্লেখ্য রোববার (৭ আগস্ট) প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্বাহী সেলের মহাপরিচালক আল মামুন মুর্শেদ স্বাক্ষরিত এক প্রক্ষাপনে এই তথ্য জানানো হয়।

এর আগে দুইবার উপমন্ত্রী পদমর্যাদা ভোগ করেছেন নাসিকের এই মেয়র। তিনি প্রথমবার ২০০৩ সালে নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১১ সালে নারায়ণগঞ্জের তিনটি পৌরসভা একত্র করে সিটি করপোরেশন গঠিত হলে প্রথম নারী মেয়র নির্বাচিত হন তিনি। এরপর ২০১৬ ও ২০২২ সালেও বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হন ডা. সেলিনা হায়াৎ আইভী।

সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি। সর্বশেষ নির্বাচনেও নৌকা প্রতীক নিয়ে তৃতীয়বারের মতো সিটি মেয়র নির্বাচিত হন তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়