২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:৪১, ২৮ আগস্ট ২০২১

আপডেট: ১৯:৫১, ২৮ আগস্ট ২০২১

প্রতিষ্ঠাবার্ষিকীতে ইশা ছাত্র আন্দোলনের কুইজ প্রতিযোগিতা

প্রতিষ্ঠাবার্ষিকীতে ইশা ছাত্র আন্দোলনের কুইজ প্রতিযোগিতা

প্রেস নারায়ণগঞ্জ: প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

শনিবার (২৮ আগস্ট) আইএবি নারায়ণগঞ্জ জেলা অডিটোরিয়ামে ইশা ছাত্র আন্দোলনের সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসাইনের সঞ্চালনায় এই কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

কুইজ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জেনারেল শেখ মুহাম্মাদ আল-আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার জয়েন্ট সেক্রেটারি মুহাম্মাদ শফিকুল ইসলাম।

এ সময় বক্তারা বলেন, শিক্ষার সকল সেক্টরগুলো দীর্ঘদিন যাবত বন্ধ হয়ে আছে। যার কারণে শিক্ষার্থীদের মেধা বিকাশ সুষ্ঠুভাবে প্রতিফলিত হচ্ছে না। অনলাইন শিক্ষার নামে অল্প বয়সী শিক্ষার্থীদের হাতে মোবাইল ডিভাইস তুলে দেয়া হয়েছে। কিন্তু প্রকৃত অর্থে তাদের শিক্ষা অর্জনের ক্ষেত্রে তেমন আগ্রহী দেখা যায়নি। বরং এরা টিকটক, পাবজী, ফ্রী ফায়ার নামক গেমস এবং লাইকী এই জাতীয় সামাজিক ও নৈতিক অবক্ষয় সৃষ্টিকারী যোগাযোগ মাধ্যমগুলোতে আসক্তি হয়ে প্রাতিষ্ঠানিক শিক্ষা ও মেধা বিকাশের জায়গা থেকে বহু দূরে সরে গেছে। তাদেরকে শিক্ষাজীবনের সঠিক স্রোতধারায় নিয়ে আসার জন্য ইশা ছাত্র আন্দোলন কাজ করে যাচ্ছে।

বক্তব্য শেষে কুইজ প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ সভাপতি মুহাম্মাদ আবদুল হান্নান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়