২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৫৮, ২৩ অক্টোবর ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞ: খোকন সাহা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞ: খোকন সাহা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী আমাদের সংখ্যালঘুদের বিপদ-আপদে সব সময় পাশে এসে দাড়ান। সারা বাংলাদেশে শেখ হাসিনা সরকারের আমলে ৩০টি পূজা মন্ডপের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। এর মধ্যে নারায়ণগঞ্জেও ২টি মন্ডপের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। পাশাপাশি এই করোনাকালীন সময়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং দেশে ধর্মনিরপেক্ষতা বজায় রাখবার জন্য ঈদসহ অন্যান্য সকল ধর্মাবলম্বীদের সামাজিক উৎসবগুলোকে গুরুত্ব সহকারে দেখছেন, তাই তার প্রতি আমরা কৃতজ্ঞ।

শুক্রবার (২৩ অক্টোবর) সকাল ৯টায় নয়ামাটি নতুন সার্বজনীন দুর্গা পূজা কমিটির পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে বস্ত্র বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

খোকন সাহা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অভিভাবক। জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে তিনি নারায়ণগঞ্জবাসীকে দূর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন। জেলা প্রশাসক মহোদয় আমাদের নেত্রীর পক্ষ থেকে সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে দূর্গোৎসব পালন করার আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রী নিজে জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে আপনাদের সকলের কাছে যে বার্তা পাঠিয়েছেন আপনারা তা অক্ষরে অক্ষরে পালনের চেষ্টা করবেন।

তিনি বলেন, বিশাল হিন্দু সম্প্রদায়ের দেশ ভারতে তাদের সরকার এবার পূজার সংখ্যা কমিয়ে এনেছেন। তাদর সরকারের সাথে হিন্দু সম্প্রদায় বসে এ সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু এই মহামারী করোনাতে আমাদের প্রধানমন্ত্রী এ কাজ করেন নাই। আপনারা স্বাস্থ্যবিধি মেনে পূজা করবেন।

জেলা প্রশাসক জসিম উদ্দিনকে ধন্যবাদ জানিয়ে খোকন সাহা বলেন, এই বৈরী আবহাওয়ার মাঝেও তিনি আমাদের আহ্বানে সাড়া দিয়ে আমাদের টানে ছুটে এসেছেন, এজন্য জেলা প্রশাসককে ধন্যবাদ। পাশাপাশি জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সকলকে শারদীয় দুর্গাপূজার প্রাণডালা শুভেচ্ছা রইলো।

নয়ামাটি নতুন সার্বজনীন দুর্গা পূজা কমিটির সভাপতি কমল চন্দ্র কুন্ডুর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জসিম উদ্দিন। আরো উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়