২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৬:৪১, ১২ অক্টোবর ২০২০

প্রধানমন্ত্রীকে কটুক্তি, আইসিটি মামলায় যুবক গ্রেফতার

প্রধানমন্ত্রীকে কটুক্তি, আইসিটি মামলায় যুবক গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার অভিযোগে ইমতিয়াজ হাসান ইমু (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ইমুকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

আওয়ামী লীগ কর্মী মোবারক শেখের করা মামলায় রোববার (১১ অক্টোবর) রাতে ফতুল্লার গোপালনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। গ্রেফতার ইমতিয়াজ হাসান ইমু ফতুল্লার বক্তাবলীর গোপালনগর এলাকার আজহার আলী ওরফে এজা মিয়ার ছেলে।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বারেক জানান, বক্তাবলীর গোপালনগর এলাকার বিএনপি সমর্থক ইমতিয়াজ হাসান ইমু নিজের ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগ নিয়ে কটুক্তি করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। স্থানীয় আওয়ামী লীগের কর্মী মোবারক শেখ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে ইমুকে গ্রেপ্তার করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য করে ফেসবুকে পোস্ট করার অভিযোগে করা মামলায় ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। সাত দিনের রিমান্ড আবেদন করে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়