২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৪৮, ১৪ অক্টোবর ২০২০

আপডেট: ২১:৩৬, ১৪ অক্টোবর ২০২০

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল (ভিডিওসহ)

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল (ভিডিওসহ)

প্রেস নারায়ণগঞ্জ: ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান রেখে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ সংশোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ। এসময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিভিন্ন শ্লোগান দিয়ে আনন্দ প্রকাশ করেন।

বুধবার (১৪ অক্টোবর) বিকাল ৪টায় চাষাড়া বালুর মাঠ থেকে নগরীর ২নং রেল গেইট পর্যন্ত এই আনন্দ মিছিল করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ। এর আগে দুপুর ৩টা থেকেই বালুর মাঠ এলাকায় জমায়েত হতে শুরু করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

আনন্দ মিছিলে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু। মিছিলে ছাত্রলীগের প্রায় কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

মিছিলটি ২নং রেলগেইটে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হওয়ার পর সেখানে এক সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, শামীম ওসমান এমপি মহোদয় এবং তার সুযোগ্য পুত্র অয়ন ওসমান, জেলা ও মহানগর ছাত্রলীগের সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি। এবং কর্মসূচি সফল করার জন্য সবাইকে কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে আমরা ছাত্রলীগ থেকে সুন্দরভাবে আমাদের অনুষ্ঠান করবো। যখন প্রোগ্রাম হবে তখন জেলা ছাত্রলীগের ও মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আপনাদেরকে অনুষ্ঠানের কর্মসূচি জানিয়ে দিবেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়