১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১৫, ১৫ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২১:১৬, ১৫ সেপ্টেম্বর ২০২১

প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন মেয়র আইভী

প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন মেয়র আইভী

প্রেস নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, প্রধানমন্ত্রী যেভাবে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমরাও যেন সেভাবে এগিয়ে নিয়ে যেতে পারি। আপনারা তার জন্য দোয়া করবেন। প্রধানমন্ত্রী সিটি করপোরেশনের বাসিন্দাদের জন্য যে সকল সুযোগ সুবিধার ব্যবস্থা করেছিলেন সেটা আমরা গত দেড় বা দুই বছরে অনেকটা দিয়েছি। ২৭ টি ওয়ার্ডের প্রত্যেকটি ওয়ার্ডে আমরা কয়েকবার করে চাল দিয়েছি, পাশাপাশি নগদ অর্থ সহায়তাও দেওয়া হয়েছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সোনালী ব্যাংকের কর্পোরেট করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সিটি মেয়র আইভী।

মেয়র আইভী বলেন, সোনালি ব্যাংক যখন রাষ্ট্র কর্তৃক প্রতিষ্ঠিত ১৯৭২ হল তখন বঙ্গবন্ধু জীবিত ছিলেন। এখন পর্যন্ত সোনালি ব্যাংক ভালমত কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। আমাদের সাথেও তাদের খুব সুসম্পর্ক। আমাদের যে বড় বড় আর্থিক অনুদানগুলো আসে তা সোনালী ব্যাংকেই আসে। তাদের সার্ভিসও ভাল। আমি তাদের সাফল্য কামনা করার পাশাপাশি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। তারা আমাদের ছয় লক্ষ টাকা দিয়েছে আপনাদের দেয়ার জন্য। আশা করি এভাবেই আপনারা মামুষের পাশে থেকে সেবা করে যাবেন।

এসময় অনুষ্ঠানে সোনালী ব্যাংকের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মুহাম্মদ আবুল বাশারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবুল আমিন, সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইসমাইল, নিতাইগঞ্জ শাখার ম্যানেজার মো. লুৎফর রহমান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়