২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৯, ২ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২০:০৬, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রধানমন্ত্রীর পাশে আইভী-শামীম

প্রধানমন্ত্রীর পাশে আইভী-শামীম

প্রেস নারায়ণগঞ্জ: সাত বছর পর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের দলীয় সভানেত্রী শেখ হাসিনার পাশে একসাথে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে টানা তিনবার নির্বাচিত মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে দেখা গেছে। সর্বশেষ প্রধানমন্ত্রীর সাথে সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমানকে একসাথে দেখা যায় ২০১৬ সালের নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনের সময়।

দীর্ঘ সময় পর আবারও আজ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে দেশের প্রথম পাতালরেলের নির্মাণকাজের উদ্বোধন উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমান।

অনুষ্ঠানে উপস্থিত লোকজনের সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর পাশে বসা ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ঠিক তার পরের চেয়ারে ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে টানা তিনবার নির্বাচিত মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী। অপরপাশে প্রধানমন্ত্রীর পাশের চেয়ারে ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), মন্ত্রীর পাশে ছিলেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রওশন আরা মান্নান, তার পাশে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বসা ছিলেন। শেখ হেলাল উদ্দিনের পাশের চেয়ারে বসেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এই সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়