২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:৩২, ৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৬:৩৩, ৭ সেপ্টেম্বর ২০২১

প্রহরীকে কুপিয়ে এটিএম বুথ লুটের চেষ্টার ঘটনায় গ্রেফতার ১

প্রহরীকে কুপিয়ে এটিএম বুথ লুটের চেষ্টার ঘটনায় গ্রেফতার ১

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার ভূঁইগড় স্ট্যান্ড এলাকায় ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথের প্রহরীকে কুপিয়ে টাকা লুটের চেষ্টার ঘটনায় আব্দুল মতিন (৫০) নামের ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে ফতুল্লার ভুইগড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত আব্দুল মতিনকে আসামি করে মামলা করেছেন আহত সিকিউরিটি গার্ড আলী হোসেনের স্ত্রী মনোয়ারা বেগম।

গ্রেফতারকৃত আব্দুল মতিন নোয়াখালির বেগমগঞ্জ থানার মধুপুর এলাকার মৃত হাসমত উল্লার ছেলে। সে ভুইগড় এলাকায় ভাড়া বাসায় থাকে।

গত রোববার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটায় ব্যাংকের এটিএম বুথের সিকিউরিটি গার্ড আলী হোসেনকে (৬১) কুপিয়ে টাকা লুটের চেষ্টা করে এক ব্যক্তি। এ বিষয়ে পুলিশ জানায়, রাতে বুথের প্রহরী ঘুমিয়ে ছিল। রাত আড়াইটার দিকে একজন টোকাই প্রকৃতির লোক এসে তার ব্যাগ থেকে বটি নিয়ে প্রহরীর মাথায় গুরুতর জখম করে। কিছুক্ষণ বুথের দরজা খোলার চেষ্টা করে তাতে ব্যর্থ হওয়ায় লোকটি চলে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানান, সিসিটিভির ফুটেজ দেখে অপরাধীকে চিহ্নিত করে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে আব্দুল মতিনকে গ্রেফতার করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়