২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:০৯, ৯ আগস্ট ২০২২

আপডেট: ২০:১০, ৯ আগস্ট ২০২২

প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে প্রিয় শিক্ষক সম্মাননা

প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে প্রিয় শিক্ষক সম্মাননা

প্রেস নারায়ণগঞ্জ: আদমজী হাই স্কুল ও সিদ্ধিরগঞ্জ ব্যাচ-৯৭ এর উদ্যোগে প্রিয় শিক্ষক সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলীতে ডিএনডি রেস্টুরেন্ট অ্যান্ড চাইনিজ কমিউনিটি সেন্টারে এ আয়োজন করা হয়।

মাহাবুব আলম জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত শিক্ষকরা হলেন- তরিকুল ইসলাম, আহমদ আলী, মনির হোসেন, মো. জামান, আশরাফ, মোখলেসুর রহমান, মো. রফিক, কেফায়েত উল্লাহ, মো. আইয়ুব, সুবিধ আলী। এ সময় শিক্ষকরা ছাত্রদের কাছ থেকে সম্মাননা পেয়ে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন।

এসএসসি পরীক্ষার ২৫ বছর পূর্তি উপলক্ষে শিক্ষক সম্মাননা অনুষ্ঠানে আদমজী হাই স্কুল ও ব্যাচ-৯৭ সিদ্ধিরগঞ্জ এর শিক্ষার্থীরা বলেন, জীবনে শিক্ষকদের অবদান শুধু শ্রেণিকক্ষে পাঠদানের মধ্যে সীমাবদ্ধ নয়। শিক্ষার্থীদের ভবিষ্যতকে সুন্দর করতে তাঁরা পথ দেখান, ভালো মানুষ হওয়ার অনুপ্রেরণা জোগান। শৈশব-কৈশোরের চমৎকার সময়টাতে তাঁদের আদর ও শাসন ছিল জীবন গড়ার পাথেয়। জাতি গঠনে শিক্ষকদের অবদান যেমন অনস্বীকার্য, তেমনি তাঁদের সামাজিক সম্মান এবং আর্থিক নিরাপত্তা নিশ্চিত করাও মননশীল জাতি গঠনের ক্ষেত্রে অপরিহার্য। এ লক্ষ্য সামনে রেখেই প্রিয় শিক্ষকদের সম্মাননা জানাতে পেরে আমরা গর্বিত।

এ সময় সহপাঠী জাকির হোসেন, মুক্তা, হালিম উল্লাহ টিটু, আলি সজিব, জামশেদ হোসেন, মনির হোসেন, আলমগীর হোসেন, মামুন ফকির, রাশিদুল কবির অনু, আল আমিন, রাশেদুল সজল, মামুন মোল্লা, আলি আশরাফ, শাহাদাত হোসেন স্বপন, জিয়া মামুন, শহীদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ছাত্র-শিক্ষকদের এই পুনর্মিলনে স্থানীয় নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতিও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাচ-৯৭ নারায়ণগঞ্জের ডা. জেনিথ, রিপন মাহমুদ আকাশ, জিতু সুমন, আহমদ আলী সজিব, সায়েম কবীর ও এম এ মান্নান ভূঁইয়া প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়