২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৩৭, ২৫ আগস্ট ২০১৯

আপডেট: ২২:১৪, ২৫ আগস্ট ২০১৯

প্রিন্স মামুনের স্যাড রোমান্টিক গান ‘খোদা জানে’

প্রিন্স মামুনের স্যাড রোমান্টিক গান ‘খোদা জানে’

প্রেস নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল আযহায় আর ষ্টার মিউজিকের ব্যানারে ইউটিউবে প্রকাশ পেলো এ সময়ের তরুণ প্রতিভাবান সঙ্গীত শিল্পী প্রিন্স মামুনের কাহিনী নির্ভর স্যাড রোমান্টিক গান ‘খোদা জানে’ ।

ইমরান খন্দকারের কথায়, তরুণ সঙ্গীত পরিচালক রিদোয়ানের সুর সঙ্গীতে এই খোদা জানে’র মিক্স মাস্টার করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক জাহিদ বাশার পঙ্কজ। হাসিবুল হোসেন অর্নবের পরিচালনায় ‘খোদা জানে’র মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন রিয়াদ, ফারিয়া, রোমান, সিয়াম প্রমুখ।

এ প্রসঙ্গে গানের সঙ্গীত পরিচালক রিদোয়ান বলেন, প্রিন্স মামুন ভাই আগেও আমাদের অনেক ভালো ভালো কাজ উপহার দিয়েছেন। তবে তার এই খোদা জানে গানটি অসাধারন গেয়েছেন তিনি। আশাকরি ঈদের আনন্দের মাত্রা আরো বাড়িয়ে দিবে এই গানটি।

গানের সঙ্গীত শিল্পী প্রিন্স মামুন বলেন, এই প্রথম একটু ভিন্ন ধাঁচের গান করলাম অনেক যতœ করে গানটির কাজ করেছেন রিদোয়ান এবং আর স্টার টিম তাদের কাছে আমি কৃতজ্ঞ, আশাকরি শ্রোতাদের অনেক ভালো লাগবে।

উল্লেখ্য, প্রিন্স মামুনের সলো সহ বেশ কিছু অ্যালবাম ইতিমধ্যে রিলিজ হয়েছে বিভিন্ন স্বনামধন্য প্রযোজনা কোম্পানি থেকে। ছোটবেলা থেকেই স্টেজ পারফর্ম করেন নিয়মিত। টিভি লাইভসহ বিভিন্ন অনুষ্ঠানে তাকে দেখা গেছে বহুবার। গত বৈশাখে তার শেষ সিঙ্গেলস আসে জি-সিরিজের ব্যানার থেকে ‘প্রেম নগর’ নামক। ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ আসছে বলে জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়