২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:২৮, ৯ অক্টোবর ২০২১

আপডেট: ২১:২৮, ৯ অক্টোবর ২০২১

ফকির গ্রুপের পরিচালক আসাদুজ্জামান আর নেই

ফকির গ্রুপের পরিচালক আসাদুজ্জামান আর নেই

প্রেস নারায়ণগঞ্জ: দেশের স্বনামধন্য তৈরি পোশাক শিল্পের শীর্ষ প্রতিষ্ঠান ফকির গ্রুপের পরিচালক ফকির আসাদুজ্জামান ইন্তেকাল করেছেন। শুক্রবার (৮ অক্টোবর) দিনগত রাত ৩টায় রাজধানী ঢাকার এভারকেয়ার হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি ফকির ইউসুফ আলীর সর্ব কনিষ্ঠ ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০। তিনি দীর্ঘদিন নানান রোগে ভুগছিলেন। মরহুমের প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হয় শনিবার সকাল সাড়ে দশটায় নারায়ণগঞ্জের কায়েমপুরের ফকির নিটওয়্যাররে। বাদ জোহর নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাচঁরুখী দারুল হাদিস সালাফিয়াহ জামে মসজিদও মাদ্রাসার মাঠে দ্বিতীয় জানাজা ও তৃতীয় জানাজা বাদ আসর জামতলা কেন্দ্রীয় ঈদগা ময়দানে অনুষ্ঠিত হয়। এ সময় জানাজায় অংশ নেন এফবিসিসিআই, বিকেএমইএ, বিজিএমই প্রতিনিধি, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলও স্থানীয় গণ্যমান্য হাজার হাজার ব্যক্তিরা।

পরে জানাজা শেষে মাসদাইর কেন্দ্রীয় সিটি কর্পোরেশনের কবরস্থানে মায়ের কবরস্থানের পাশে দাফন করা হয়। মরহুম ফকির আসাদুজ্জামানের চার ভাই ফকির বদরুজ্জামান, ফকির আখতারুজ্জামান, ফকির মনিরুজ্জামান, ফকির শামসুজ্জামান, ৫ পাঁচ বোন ও তার স্ত্রী ২ মেয়ে ১ ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন, ভক্ত রেখে গেছেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়