২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৫২, ২২ জুলাই ২০২২

আপডেট: ২২:৫৬, ২২ জুলাই ২০২২

ফতুল্লা প্রেসক্লাব নিয়ে ‘ষড়যন্ত্র’ নেতাদের প্রতিবাদ

ফতুল্লা প্রেসক্লাব নিয়ে ‘ষড়যন্ত্র’ নেতাদের প্রতিবাদ

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লা প্রেস ক্লাব নিয়ে ষড়যন্ত্র হচ্ছে দাবি করে বিবৃতি দিয়ে ক্লাবের নেতৃবৃন্দ৷ ষড়যন্ত্রের প্রতিবাদও জানিয়েছেন তারা৷ শুক্রবার (২২ জুলাই) রাতে এক বিজ্ঞপ্তিতে প্রতিবাদ জানান তারা৷

বিবৃতিতে তারা বলেন, ফতুল্লা প্রেস ক্লাবের সুনাম ক্ষুন্ন  করতে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। এই ষড়যন্ত্রের সাথে কিছু রাজনীতিক ও সাংবাদিক জড়িত রয়েছে। কয়েকদিন ধরে ফতুল্লা প্রেস ক্লাবকে জড়িয়ে একটি মহল নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এসব ষড়যন্ত্র এবং অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়েছেন ফতুল্লা প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

সম্প্রতি পোষ্টার সাঁটানো নিয়ে একটি ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওতে একটি রাজনৈতিক দলের নেতার বিরুদ্ধে পোষ্টার সাঁটানোর সময় দু’জন অটোচালককে ধরে নিয়ে ফতুল্লা প্রেস ক্লাব এবং রিয়াদ মো. চৌধুরীকে জড়িয়ে একটি ভিডিও রেকর্ড প্রকাশ করেন। পরবর্তীতে সন্ত্রাসীদের জিম্মি দশা থেকে মুক্তি পেয়ে শুক্রবার (২২ জুলাই) বিকেলে ফতুল্লা প্রেস ক্লাবে এসে প্রকৃত ঘটনা প্রকাশ করেন অটোরিকশা চালক জয়নাল এবং সমির আলী।

তাঁরা জানায়, আমরা ব্যাটারিচালিত মিশুক চালক, বুধবার রাতে দু’জন যুবক পোস্টার লাগানোর জন্য আমাদের ভাড়া করে নিয়ে নতুন কোর্ট এলাকায় ধরে নিয়ে যায়। এ সময় যুবদল নেতা রনি কয়েজন সহযোগী নিয়ে একটি মাইক্রোবাসে করে তাঁদের দু`জনকে নতুন কোর্ট এলাকা থেকে মাসদাইরের রনির বাড়িতে ধরে নিয়ে যায়। সেখানে তাঁদের মারধর করে ফতুল্লা প্রেস ক্লাব এবং রিয়াদ মো. চৌধুরীর নাম বলতে বাধ্য করে। এ ঘটনায় দু`জন সাংবাদিকও জড়িত রয়েছে এমন দাবি ভুক্তভোগী অটোরিকশা চালকদের৷

এ ব্যাপারে ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম জানান, সম্প্রতি ফতুল্লা প্রেস ক্লাবের সুনাম ক্ষুন্ন করতে একটি চক্র গভীর ষড়যন্ত্র শুরু করেছে। এই ষড়যন্ত্রের সাথে কিছু রাজনৈতিক নেতা এবং সাংবাদিক জড়িত রয়েছে। এরপর যদি ফতুল্লা প্রেস ক্লাবের বিরুদ্ধে কোন অপপ্রচার চালানো হয় তাহলে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাধারণ সম্পাদক নিয়াজ মো. মাসুম বলেন,   অপেশাদার ও কথিত সাংবাদিকদের ইন্ধনে কথিত রাজনৈতিক নেতারা প্রেসক্লাব নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। প্রেস ক্লাব নিয়ে নতুন কোন ষড়যন্ত্র হলে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়