২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:১০, ২০ মার্চ ২০২৩

আপডেট: ২০:১১, ২০ মার্চ ২০২৩

ফতুল্লায় ইজিবাইক চালককে হত্যা, ১৫ জনের বিরুদ্ধে মামলা

ফতুল্লায় ইজিবাইক চালককে হত্যা, ১৫ জনের বিরুদ্ধে মামলা

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার কাশিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইজিবাইক চালক শাহিন আলমকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় নিহতের বড় ভাই তাহেরুল ইসলাম সেলিম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৮-৯ জনকে আসামি করে রোববার রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

শনিবার (১৮ মার্চ) দিবাগত রাত ১টার দিকে ফতুল্লার কাশিপুর হাজিপাড়া এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

মামলার আসামিরা হলো আশরাফুল (২০), আকাশ (২৮), নাহিদ (১৯), বাপ্পি (১৯), মুন্না (৪০), পারভিন (৩৫) ও মরজিনাসহ অজ্ঞাতনামা আরো ৮-৯ জন। এজাহারনামীয় দুই আসামি নাহিদ ও আকাশকে ঘটনার পরপরই পুলিশ গ্রেফতার করেছে।

নিহত শাহিন ফতুল্লা মডেল থানার কাশিপুর হাজিপাড়া এলাকার নজিবুর রহমানের ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, শনিবার রাত সাড়ে সাতটার দিকে শাহিন ইজিবাইক চালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত আসামি আশরাফুলের শরীরে ধাক্কা লাগে। এ নিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। পরে শাহিন চলে আসে। রাত পৌনে দুইটার দিকে কাশিপুর হাজীপাড়াস্থ বাসার সামনের রাস্তায় শাহিনকে দেখতে পেয়ে অভিযুক্ত আসামিরা সেখান থেকে নিহতকে চায়ের সামনে নিয়ে গিয়ে মারধর করে। এক পর্যায়ে আশরাফুল তার সাথে থাকা ছুরি দিয়ে শাহিনের তলপেটে ছুরিকাঘাত করে। এতে করে রক্তাক্ত হয়ে শাহিন মাটিতে পরে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শাহিন মারা যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সাইফুল জানায়, গ্রেফতারকৃত এজাহারনামীয় দুই আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। জড়িত অপর আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়