২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:৫৮, ১৭ জুন ২০২১

আপডেট: ১২:২৭, ১৭ জুন ২০২১

ফতুল্লায় ছুরিকাঘাতে ইজিবাইক চালককে হত্যা

ফতুল্লায় ছুরিকাঘাতে ইজিবাইক চালককে হত্যা

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় যাত্রী সেজে এক ইজিবাইক চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। প্রাথমিকভাবে পুলিশের ধারনা ইজিবাইক ছিনিয়ে নিতেই তাকে হত্যা করা হয়। বুধবার (১৭ জুন) দিবাগত রাত ১ টায় ফতুল্লার পিলকুনি এলাকায় মোল্লা বাড়ি জামে মসজিদের সামনের সড়কে এ ঘটনা ঘটে। মরদেহের ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আ. রাজ্জাক জানান, নিহতের পকেটে থাকা মোবাইল সূত্রে জানা গেছে নিহত আনোয়ার হোসেন চাঁদপুর জেলার কচুয়া থানার আশ্রাবপুর গ্রামের আবুল হাশেম মজুমদারের ছেলে।

হান্নান নামে এক ইজিবাইক চালকের বরাত দিয়ে তিনি আরো জানান, রাত ১২ টায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে লিংক রোড থেকে ২০/২৫ বছরের দুজন ছেলে নিহতের ইজিবাইক ভাড়া করে তক্কারমাঠের দিকে যেতে দেখা গেছে। পরে লাশ দেখে হান্নান ইজিবাইক চালককে শনাক্ত করেছে। নিহতের গলায় বুকে ও পিঠে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, নিহতের পরিচয় যাচাই বাছাই চলছে এবং সে ফতুল্লার কোন এলাকায় বসবাস করে কার ইজিবাইক চালায় সে বিষয়েও খোজ খবর নেয়া হচ্ছে। মোবাইল ফোনের সূত্র ধরে তার ভাইয়ের সাথে কথা হয়েছ। চাঁদপুর থেকে এলেই প্রকৃত পরিচয় নিশ্চিত হওয়া যাবে। দ্রুত হত্যাকারীদের চিহ্নিত ও গ্রেফতারে কাজ করছে পুলিশ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়