২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:১৫, ৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৯:১৬, ৭ সেপ্টেম্বর ২০২১

ফতুল্লায় জুয়া খেলার সরঞ্জামসহ গ্রেফতার ৪

ফতুল্লায় জুয়া খেলার সরঞ্জামসহ গ্রেফতার ৪

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় জুয়া খেলার সরঞ্জামসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে থানার ইসদাইর বাজার রেললাইন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ লোহার তৈরী জুয়া খেলার চরকি, ছবি সম্বলিত জুয়া খেলার পিভিসি জাতীয় টেবিল ক্লথ, জুয়া খেলার নগদ টাকাসহ বিভিন্ন সরাঞ্জম উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার বড় পাউলদিয়া গ্রামের মৃত সেলিম বেপারির ছেলে আরিফ (৪৫), কুমিল্লার মুরাদনগর থানার পাঁচ পুকুরিয়ার মৃত মোহাম্মদ আলীর ছেলে দয়াল (৩২), চাঁদপুরের উত্তর মতলবের রামাদাসপুর খাঁ বাড়ীর মৃত আব্দুল করিমের ছেলে রফিক (৪৮) ও ফতুল্লা থানার টাগারপাড়ের মৃত কুদ্দুস বেপারীর পুত্র আয়নাল হক (৪৩)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা ফতুল্লার বিভিন্ন এলাকায় জুয়া খেলার লোহার তৈরী চরকি দিয়ে নগদ টাকার মাধ্যমে প্রকাশ্যে জুয়া খেলার বোর্ড পরিচালনা সহ জুয়া খেলে। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক এস এম শামীম ও আশিক ইমরান ফতুল্লার ইসাদাইর বাজারস্থ রেল লাইন সংলগ্ন সুখদেব কামারের দোকানের সামনে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা সহ জুয়া খেলারতবস্থায় তাদেরকে গ্রেফতার করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় গ্রেফতারকৃতদের অন্যতম সহযোগি জাফর।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, গ্রেফতারকৃতরা ফতুল্লার বিভিন্ন এলাকায় চরকির মাধ্যমে নগদ টাকার বিনিময়ে জুয়া খেলা পরিচালনা সহ জুয়া খেলে। সোমবার রাতে তাদেরকে ইসদাইর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এই চক্রের সকল সদস্যকে গ্রেফতার করা হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়