২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:২০, ৮ জুন ২০২৩

আপডেট: ১৮:২০, ৮ জুন ২০২৩

ফতুল্লায় ডাকাত সন্দেহে ৪ তরুণ গ্রেফতার

ফতুল্লায় ডাকাত সন্দেহে ৪ তরুণ গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়নগঞ্জের ফতুল্লায় ডাকাত সন্দেহে ৪ তরুণকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে একটি রামদা, একটি কিরিচ, একটি চাইনিজ কুড়াল ও একটি দেশীয় কুড়াল উদ্ধার করার দাবি করেছে পুলিশ। বুধবার (৭ জুন) দিনগত মধ্যরাতে ফতুল্লার ভোলাইল মিস্টি দোকানের সামনের রাস্তায় অভিযান চালিয়ে দেশীয় তৈরী অস্ত্র সহ তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো দেওভোগ আদর্শ নগরের হামিদা বেগমের ভাড়াটিয়া রাজু আহম্মদের পুত্র রাহাতুল ইসলাম রিয়াদ (২০), একই এলাকার জিহাদ মিয়ার ভাড়াটিয়া মো. ওয়াদুদ মিয়ার পুত্র মেহেদী (১৯), দেওভোগ মাদ্রাসার জাকিরের পুত্র শান্ত (২২) ও বক্তাবলী বৈদ্যনগরের জুয়েলের পুত্র আপন হোসেন (১৯)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিনগত রাত তিনটার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শহীদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ভোলাইল মিস্টির দোকানের সামনের ফাঁকা জায়গায় ১০-১২ জন ডাকাত দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্ততিকালে ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করে। তবে এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ফাহিম (২৫), সোহাগ (২২) সহ ডাকাত দলের অপর সদস্যরা।

ফতুল্ল মডেল থানার উপ-পরিদর্শক শহীদুল ইসলাম জানায়, পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছ। ডাকাত দলের পলাতক অপর আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়