২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:৩৮, ২০ মার্চ ২০২৩

আপডেট: ২১:৩৯, ২০ মার্চ ২০২৩

ফতুল্লায় ডাকাত সন্দেহে ৮ যুবক গ্রেফতার

ফতুল্লায় ডাকাত সন্দেহে ৮ যুবক গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পঞ্চবটী বন বিভাগের সামনে থেকে ধারালো অস্ত্রসহ ডাকাত দলের আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২০ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে তাদেরকে ফতুল্লা মডেল থানার পঞ্চবটী বন বিভাগের সামনে থেকে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ দেশীয় তৈরি একটি লম্বা ছুরি, দুটি অত্যাধুনিক সুইচ গিয়ার, একটি ডেগার ও লোহার রড উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো শাকিল (২৮), রাজিব (২৪), মো. হিরন (২৫), রাব্বি (২০), মাজেদ ইসলাম (২২), সোহান ইসলাম (২০), সুমন (৩২) ও মেহেদী হাসান (৩৮)।

পুলিশ জানায়, রোববার দিবাগত রাত দুইটার দিকে ফতুল্লার পঞ্চবটী বন বিভাগের সামনে ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়কে চলাচলরত সিএনজি, অটোরিক্সা সহ বিভিন্ন যানবাহনে ডাকাতি করার জন্য ১০-১৫ জনের একটি দল সেখানে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (টু) ও গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধারালো অস্ত্র সহ আট জনকে গ্রেফতার করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (টু) জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়কের পঞ্চবটী থেকে চাষাড়া এবং বিভিন্ন সড়কে ছিনতাই, ডাকাতি করে আসছিলো। রোববার দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তবে পালিয়ে যেতে সক্ষম হয় শাওন, মেহেদী সহ ৪-৫ জন ডাকাত।এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়