১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:১৭, ৯ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৯:১৭, ৯ ফেব্রুয়ারি ২০২৩

ফতুল্লায় পুত্রবধুর মামলায় শ্বশুর গ্রেফতার

ফতুল্লায় পুত্রবধুর মামলায় শ্বশুর গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পুত্রবধুর দায়ের করা মামলায় শ্বশুর ইস্রাফিল খানকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাতে তাকে ভুইগড় এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড সানারপাড় এলাকার মৃত ফজলুল হকের মেয়ে ফরিদা ইয়াসমীন বাদী হয়ে স্বামী ইয়াসিন (২৯), ইসমাইল (২৫), ইয়াসমিন (৩২), শ্বাশুড়ি সেলিনা বেগম (৫০) ও শ্বশুর ইস্রাফিল খানকে আসামি করে নারী নির্যাতন ও যৌতুক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, পাঁচ বছর পূর্বে ইয়াসিনের সাথে বাদীর বিয়ে হয়। তাদের সংসার জীবনে চার মাস বয়সী এক পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকে পাঁচ লাখ টাকা যৌতুকের দাবীতে বাদীর ওপর নির্যাতন করে আসছিলো অভিযুক্তরা। প্রতিনিয়ত তাকে শারিরীক ও মানসিক নির্যাতন করতো। দুই বৎসর পূর্বে যৌতুকের দাবীতে তাকে হত্যার চেস্টা করা হয়। এর পরিপ্রেক্ষিতে সেসময় আদালতে দুটি মামলা দায়ের করেন। পরবর্তীতে জামিন নিয়ে অভিযুক্তরা মামলা তুলে নিতে তাকে চাপ প্রয়োগসহ হুমকি দিয়ে আসছিলো। ৭ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১১ টার দিকে বাদী তার পুত্র সন্তানকে নিয়ে মাতুয়াইল হাসপাতাল থেকে আসার পথে ভুইগড় বাসস্ট্যান্ড পৌছা মাত্র অভিযুক্তরা তার উপর হামলা চালায়। তাকে মারধর করে রক্তাক্ত জখম সহ পরিধেয় জামা-কাপড় ছিড়ে ফেলে শ্লীলতাহানি করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (টু) জানায়, পুত্রবধূর দায়ের করা মামলায় শ্বশুরকে বুধবার রাত ১১ টার দিকে ভুইগড় থেকে গ্রেফতার করা হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়