২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:৫৫, ৮ জুন ২০২৩

আপডেট: ২৩:৫৬, ৮ জুন ২০২৩

ফতুল্লার ৪ ইউনিয়নে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন

ফতুল্লার ৪ ইউনিয়নে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার অন্তর্ভুক্ত চারটি ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি`র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) রাত ৮ টায় ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটুর কার্যালয় উক্ত পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ফতুলা থানা বিএনপির আহবায়ক মো. শহিদুল ইসলাম টিটু ও ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল বারী ভুইঁয়া।

এতে কুতুবপুর ইউনিয়ন বিএনপি`র পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি হিসেবে আলহাজ্ব বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে এসএম আনোয়ার, কাশিপুর ইউনিয়ন বিএনপি`র সভাপতি হিসেবে মো. মইনুল হোসেন রতন, সাধারণ সম্পাদক হিসেবে মোহাম্মদ আরিফ মন্ডল, এনায়েত নগর বিএনপির সভাপতি হিসেবে এড. এসএম মাহমুদুল হক আলমগীর, সাধারণ সম্পাদক মো. মাহমুদুর রহমান সুমন, ফতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি হিসেবে হাসান মোহাম্মদ পলাশ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের হাতে কমিটি তুলে দেওয়া হয়।

এ সময় শহিদুল ইসলাম টিটু তার বক্তব্য বলেন আজ ফতুল্লা থানা চারটি ইউনিয়ন এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এতে আমাদের ভুল থাকতে পারে পদ বড় কথা না যাকে যেখানে মূল্যায়ন করার কথা ছিল সেখানে মূল্যায়ন করা হয়েছে আমরা সবাই জিয়ার সৈনিক হিসাবে কাজ করব এটাই আমাদের বড় পরিচয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়