২৩ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:৫১, ১৮ অক্টোবর ২০২১

আপডেট: ১৬:৫১, ১৮ অক্টোবর ২০২১

ফতুল্লায় ইজিবাইক চালক সুজন হত্যার ঘটনায় গ্রেফতার ২

ফতুল্লায় ইজিবাইক চালক সুজন হত্যার ঘটনায় গ্রেফতার ২

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় প্রকাশ্যে ইজিবাইক চালক সুজন হত্যা ঘটনায় আব্দুল মজিদ(৩৭) ও মজজেম হোসেন(২৮) নামে দুজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার (১৮ অক্টোবর) নাটোরের বাগাতিপাড়ায় র‍্যাব-১১ ও র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুল মজিদ (৩৭) উক্ত এলাকার আমা ডুমরাই সরকার পাড়া গ্রামের মো. আফাজের ছেলে ও মজজেম (২৮) একই এলাকার মো. মহাকাতের ছেলে।

র‍্যাব-১১ এর সদর দপ্তর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমকে এসব তথ্য জানান।

এর আগে গত শনিবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় ফতুল্লা নয়াবাজার এলাকায় প্রকাশ্যে ছুড়িকাঘাতে খুন হন সুজন ফকির (৪৫) নামে একজন ইজিবাইক চালক। নিহতের ছেলে সজিব ফকির (২২) লাশ সনাক্ত করে দুপুরে ফতুল্লা মডেল থানায় এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, হত্যার মূল পরিকল্পনাকারী মো. আব্দুল মজিদ। আব্দুল মজিদের স্ত্রীর সাথে নিহত সুজন ফকিরের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। এর কারণে সম্প্রতি মজিদ ও তার স্ত্রীর মধ্যে দাম্পত্য সম্পর্কের অবনতি ঘটে। এরই ধারাবাহিকতায় গত ৫ অক্টোবর তার স্ত্রী কাউকে কিছু না বলে বাড়ী থেকে বের হয়ে যায়। অনেক খোঁজাখুজির পর স্ত্রীকে না পেয়ে আব্দুল মজিদের সন্দেহ হয়, তার স্ত্রী সুজন ফকিরের কাছে আছে। তাই সে তার ভাতিজা মো. মজজেম হোসেনকে নিয়ে সুজন ফকিরকে হত্যার পরিকল্পনা করে। হত্যাকান্ডের পরিকল্পনার অংশ হিসেবে আব্দুল মজিদ তার ভাতিজা মো. মজজেম হোসেনকে নারায়ণগঞ্জ যাওয়ার কথা বলে। মজজেম নাটোর থেকে নারায়ণগঞ্জ যাওয়ার সময় তার খালাতো ভাই মো. হাসান (২২)কে সঙ্গে নিয়ে আসে। হত্যাকান্ডের আগের রাতে মজজেম ও হাসান নারায়ণগঞ্জে আসে এবং আব্দুল মজিদের পরিকল্পনা অনুযায়ী তারা ঘটনার দিন সকালে সুজন ফকিরের বর্তমান ঠিকানায় যায়। পরিকল্পনা অনুযায়ী আব্দুল মজিদ মোবাইল ফোনে ভুক্তভোগী সুজনকে মো. মজজেমের সাথে দেখা করতে বলে। ভুক্তভোগী সুজন ফকির মো. মজজেম এর সাথে দেখা করতে আসলে মজজেম কথা আছে বলে তাকে অটোরিক্সায় নিয়ে অন্যত্র রওনা হয়।

যাওয়ার পথে সকাল সাড়ে ৭টায় নয়াবাজার এলাকায় চলন্ত অটোরিক্সার পিছনের সীট থেকে মজজেম সামনে বসা সুজন ফকিরের গলায় চুরিকাঘাত করে পালিয়ে যায়। সোমবার অভিযান চালিয়ে আব্দুল মজিদ ও মজজেমকে গ্রেফতার করা হয়। তবে হত্যাকান্ডে অংশগ্রহণকারী মো. হাসান (২২) আত্মগোপন করায় তাকে গ্রেফতার করা যায়নি। তাকে গ্রেফতার করার জন্য র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত রয়েছে।

র‍্যাব আরো জানায়, হত্যায় ব্যবহৃত ছুড়ি উদ্ধার করা যায়নি। গ্রেফতারকৃতরা জানিয়েছেন, ঘটনার পর পালানোর সময় ব্যবহৃত ছুড়ি তারা ড্রেনে ফেলে দেয়। গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়