২৩ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:০৭, ২৬ নভেম্বর ২০২১

আপডেট: ২০:০৯, ২৬ নভেম্বর ২০২১

ফতুল্লায় ইশা ছাত্র আন্দোলনের প্রতিনিধি সভা

ফতুল্লায় ইশা ছাত্র আন্দোলনের প্রতিনিধি সভা

প্রেস নারায়ণগঞ্জ: জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে ফতুল্লার শিবুমার্কেট এলাকায় আইএবি মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় জেলা ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসাইনের সঞ্চালনায় প্র্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি নূরুল করীম আকরাম।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নূরুল করীম আকরাম বলেন, সারা বাংলাদেশের শিক্ষার্থীরা আজ কলুষিত রাজনীতির বলি হচ্ছে। করোনা পরবর্তী শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সঠিক পরিবেশ সরকার নিশ্চিত করতে পারেনি। ক্যাম্পাস খোলার সাথে সাথেই সরকারদলীয় ছাত্র সংগঠন দলীয় কোন্দলের কারণে ক্যাম্পাস বন্ধ করতে বাধ্য হচ্ছে। দুঃখজনক হলেও সত্য, পৃথিবীর বিভিন্ন দেশে শিক্ষার্থীদের পরিবহনের জন্য বিশেষ সুবিধা ও ছাড় থাকলেও এ দেশের শিক্ষার্থীদের সামান্য হাফ পাশের সুবিধা আদায় করার জন্য রাস্তায় আন্দোলন করতে হয়। ইশা ছাত্র আন্দোলন সর্বদা শিক্ষার্থীদের অধিকারের সাথে একাত্মতা পোষণ করে। গতকালে নটরডেম কলেজের মেধাবী শিক্ষার্থী সড়ক দুর্ঘটনার শিকার হওয়ার জন্য এই সরকার দায়ী। দেশ সেরা প্রতিষ্ঠানের একজন মেধাবী শিক্ষার্থীর এই অপমৃত্যুর দায়ভার এই সরকারকেই বহন করতে হবে। সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মতামত প্রকাশের সুযোগ করার জন্য উন্মুক্ত করতে হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সহসভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসান, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ আলী, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ সোহাগ আব্দুল্লাহ, কওমী মাদ্রাসা সম্পাদক আবু রায়হান প্রধান,কলেজ সম্পাদক মুহাম্মাদ জাহিদ হাসান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ আবু সাঈদ, সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম, সদস্য মোহাম্মাদ কাউছার তাসনিম প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়