২৩ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১৫, ২৭ জুন ২০২২

আপডেট: ২২:১৮, ২৭ জুন ২০২২

ফতুল্লায় কিশোরী অপহরণের অভিযোগে তরুণ গ্রেফতার

ফতুল্লায় কিশোরী অপহরণের অভিযোগে তরুণ গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে অপহরণের অভিযোগে নাঈম (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে অপহৃত কিশোরীকে। রোববার (২৬ জুন) রাতে অপহৃত কিশোরীকে উদ্ধারসহ অভিযুক্ত নাঈমকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে শনিবার অপহৃত কিশোরীর বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন৷ গ্রেফতার নাঈম খান (২২) মুন্সিগঞ্জ জেলার সদর থানার চিতলীয়া বাজারের হাই ইসলামের পুত্র।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদী এবং তার স্ত্রী গার্মেন্টেসে চাকুরি করে। তার মেয়ে বাসায় থাকতো। বিগত ছয় মাস ধরে অভিযুক্ত নাঈম বাদীর বাড়ির সামনে এসে মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়াসহ উত্যক্ত করতো। কিন্ত তার মেয়ে বিষয়টি আমলে না নিয়ে তা প্রত্যাখান করে পরিবারের সদস্যদের অবগত করে। এক পর্যায়ে অভিযুক্ত নাঈম বাদীর কিশোরী মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে। চলতি মাসের ২১ তারিখ বেলা ১২ টার দিকে অভিযুক্ত নাঈম বাদীর মেয়েকে ফুসলাইয়া অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক পলাশ কান্তি জানান, মামলা হয়েছে। মামলার একমাত্র আসামি নাঈমকে রোববার রাতে গ্রেফতারসহ অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়