২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:২৪, ১৯ এপ্রিল ২০২২

আপডেট: ২১:২৪, ১৯ এপ্রিল ২০২২

ফতুল্লায় কিশোরীকে তুলে নিয়ে টানা ৪ দিন গণধর্ষণ

ফতুল্লায় কিশোরীকে তুলে নিয়ে টানা ৪ দিন গণধর্ষণ

প্রেস নারায়ণগঞ্জ: নানির সাথে নিজ বাসায় ফেরার পথে গণধর্ষণের শিকার হয়েছেন ১৩ বছর বয়সী এক কিশোরী। তাকে রাস্তা থেকে তুলে নিয়ে চারদিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ ওই কিশোরীর। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগ মাদরাসা এলাকায়।

এই ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। পুলিশ মো. রিফাত (২০) নামে এক আসামিকে গ্রেফতার করেছে। রিফাত ফতুল্লার পশ্চিম দেওভোগ পশ্চিম নগরের শেষ মাথার হাকিম ভিলার ভাড়াটিয়া মো. সুরুজ মিয়ার ছেলে। অপর দুই আসামি হলেন: আশরাফ আলীর ছেলে মিনু রাসেল (৪০) ও সিফাত (২২)।

মামলায় বাদী বলেন, গত ১৩ এপ্রিল ভুক্তভোগী কিশোরী তার নানির বাড়িতে বেড়াতে যায়। ওইদিন দিবাগত রাত সাড়ে তিনটার দিকে নানিকে সাথে নিয়ে নিজের বাড়িতে আসার সময় গ্রেফতার আসামি রিফাত, রাসেল ও সিফাত কিশোরীর মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। এ সময় তার নানি বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে মারধর করে। ৪ দিন পর গত ১৭ এপ্রিল স্থানীয়রা রিফাতকে আটক করে ভুক্তভোগী কিশোরীর ব্যাপারে জানতে চাইলে সে জানায়, ওই কিশোরীকে মিনু রাসেলের টিনের ঘরে আটকে রাখা হয়েছে। পরে পুলিশ নিয়ে সেখানে গিয়ে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করা হয়। এই সময় পুলিশ রিফাতকে গ্রেফতার করলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় মিনু রাসেল ও সিফাত।
নির্যাতনের শিকার কিশোরী বলেন, তুলে নিয়ে যাওয়ার পর ওই রাতেই মুখে কাপড় বেঁধে দুইবার রাসেল তাকে ধর্ষণ করে। পরে তার ঘরে আটকে রাখে। পরদিন বেলা সাড়ে বারোটার দিকে গ্রেফতার রিফাতও তাকে ধর্ষণ করে। এভাবে চারদিনই তাকে পর্যায়ক্রমে তাকে ধর্ষণ করা হয়।

এই ঘটনায় দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা বলেন, কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। রিফাত নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেফতারে অভিযান চলছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়