২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৩৫, ২৪ জানুয়ারি ২০২২

আপডেট: ১৮:৩৫, ২৪ জানুয়ারি ২০২২

ফতুল্লায় খেলনা পিস্তল ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৫

ফতুল্লায় খেলনা পিস্তল ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৫

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার কায়েমপুর মৎস্য ভবন এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির অভিযোগে খেলনা পিস্তল ও দেশীয় অস্ত্রসহ ৫ জনকে গ্রেফতারের কথা জানিয়েছে র‌্যাব। সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানায় র‌্যাব। এর আগে গত রোববার তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার করা হয়েছে জামালপুর জেলার ইসলামপুর থানাধীন ফুলকান্দি গ্রামের মোজাম্মেলের ছেলে মো. সুমন (২৫), ফতুল্লার শিবুমার্কেট এলাকার চিত্ত বাবু দাসের ছেলে দিপু রায় (২৩), পটুয়াখালী জেলার গলাচিপা ভাংড়া এলাকার শহিদুল গাজীর ছেলে সাইফুল ইসলাম (২২), গাজীপুরের শ্রীপুর জামিরাপাড়া এলাকার সোহরাব হোসেনের ছেলে হৃদয় হোসেন (২০), চাঁদপুরের মতলব দক্ষিণের ইসলামবাদ এলাকার সিরাজুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন ওরফে শাওনকে (২৪)। তাদের কাছ থেকে খেলনা পিস্তল, সুইচ গিয়ার, চাপাতি, এসএস পাইপ ও জব্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

র‌্যাব আরও জানায়, তারা দীর্ঘদিন ধরে কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য হিসেবে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবির উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ ভয়ভীতি ও বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়