২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২২:২৫, ৩ জানুয়ারি ২০২১

ফতুল্লায় ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

ফতুল্লায় ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার কলেজ পড়ুয়া দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে (১৬) যৌন নিপীড়নের অভিযোগে কোচিং সেন্টারের শিক্ষক বিভাস সরকারকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (৩ জানুয়ারি) বিকেলে কোচিং সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শিক্ষক বিভাস সরকার ফতুল্লার দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকার বাসুদেব সরকারের ছেলে। ফতুল্লার দাপা রেল স্টেশন এলাকার মুন্না ফার্মেসি সংলগ্ন একটি ভবনের দ্বিতীয় তলায় বিভাস সরকারের কোচিং সেন্টার রয়েছে। ভুক্তভোগী ছাত্রীও এই কোচিংয়ে পড়তো। ওই শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিজে বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা করেছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার এজাহারের বরাতে তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসান জানান, অভিযুক্ত কোচিংয়ের শিক্ষক ভুক্তভোগী ছাত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। পরে কোচিং সেন্টারে যাওয়া বন্ধ করে দেয়। গত দুই মাস যাবৎ কোচিংয়ে যায় না ওই ছাত্রী। কোচিংয়ের শিক্ষক বিভাস সরকার ছাত্রীর মাকে ফোন করে তাকে কোচিং সেন্টারে পাঠাতে বলেন। ৩ জানুয়ারি দুপুর আড়াইটার দিকে কোচিং সেন্টারে এসে ওই ছাত্রী দেখে সেখানে অন্য কেউ নেই। পরে বাসায় ফিরে আসতে চাইলে বিভাস সরকার কোচিং সেন্টারের দরজা ভেতর থেকে বন্ধ করে ওই ছাত্রীকে জড়িয়ে ধরে যৌন নিপীড়ন করে। এক পর্যায়ে ছাত্রীর খালাত ভাই জিহানকে ফোন করা হলে সে তাকে উদ্ধার করে বাসায় নিয়ে যায়।

এসআই আবুল হাসান বলেন, কোচিং সেন্টারের ওই শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিজে বাদী হয়ে মামলা করেছেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়