২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১৯, ২৬ জুন ২০২২

আপডেট: ২২:২০, ২৬ জুন ২০২২

ফতুল্লায় টাকা চুরির অভিযোগে কেয়ারটেকারের স্ত্রী গ্রেফতার

ফতুল্লায় টাকা চুরির অভিযোগে কেয়ারটেকারের স্ত্রী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় বাড়ির কেয়ারটেকার ও তার স্ত্রীর বিরুদ্ধে ১৫ লাখ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে৷ শনিবার (২৫ জুন) রাতে অভিযুক্ত কেয়ায়টেকারের স্ত্রী জাহিদা বেগমকে (৩০) আটক করে পুলিশ।

এ ঘটনায় চুরি যাওয়া টাকার মালিক পশ্চিম মাসদাইরের প্রাইমারি স্কুল সংলগ্ন সরদার বাড়ীর নাসির উদ্দিন কন্ট্রাকটারের পুত্র রাজ্জাক (৪৪) বাদী হয়ে সুনামগঞ্জ জেলার ছাতক থানাট নরাই বাজারের আসাদ আলীর পুত্র নিজ বাড়ির কেয়ারটেকার আব্দুর রহিম শিপন ও তার স্ত্রীকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, বাদীর অনুপস্থিতিতে চলতি মাসের ২৩ তারিখ দুপুর একটার দিকে অভিযুক্ত কেয়ারটেকার রহিম শিপন বাদীর স্ত্রীর নিকট গিয়ে বলে যে, চতুর্থ তলার ফ্ল্যাটের চাবি বাদী দিতে বলেছে। বাদীর স্ত্রী তা বিশ্বাস করে চাবি প্রদান করে। চাবি নিয়ে ফ্ল্যাটের ভিতর প্রবেশ করে আলমারীর ভিতরে রাখা ১৫ লাখ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে দ্রুত চাবি বুঝিয়ে দিয়ে চলে যায়। বাদী বাসায় ফিরে এলে স্ত্রী বাদীকে প্রশ্ন করে চতুর্থ তলার চাবি কেন নেওয়া হয়েছিল।এমন প্রশ্নে বাদী চাবি নেওয়ার কথা অস্বীকার করে।বিষয়টি সন্দেহ হলে সাথে সাথে চতুর্থ তলায় গিয়ে দেখে বাইরের তালা ঠিকই আছে কিন্ত ভিতরে আলমারী দরজা ভাঙ্গা। সাথে সাথে বাদী ছুটে যায় অভিযুক্ত কেয়ার টেকারের বাসায়। সেখানে গিয়ে দেখতে পায় অভিযুক্তদের ঘর তালাবদ্ধ। পরে শনিবার সন্ধ্যায় কেয়ার টেকারের স্ত্রী গোপনে তাদের বাসার মালপত্র নিয়ে অন্যত্র চলে যাবার সময় তাকে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়। তবে আটক করা সম্ভব হয়নি মূলহোতা আব্দুর রহিম শিপনকে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক ইমানুর জানায়, চুরি যাওয়া টাকা উদ্ধার সহ মূলহোতা কেয়ারটেকার আব্দুর রহিম শিপনকে গ্রেফতারের চেস্টা করছে পুলিশ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়