১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪৪, ২৪ জানুয়ারি ২০২২

আপডেট: ২১:৪৪, ২৪ জানুয়ারি ২০২২

ফতুল্লায় তালাক হওয়া স্বামীর ঘরে স্ত্রীর লাশ

ফতুল্লায় তালাক হওয়া স্বামীর ঘরে স্ত্রীর লাশ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রাক্তন স্বামীর ঘর থেকে স্ত্রী ময়নার (১৯) মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্বামী রেজাউলকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে পঞ্চবটি বন বিভাগ সংলগ্ন ফয়সালের পরিত্যক্ত ইটভাটার একটি ঘর থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত ময়না বরগুনা জেলার আমতলী থানার চরগাছিয়ার মো. আলমের মেয়ে ও একজন গার্মেন্টকর্মী।

ঘটনাস্থল পরিদর্শনকারী ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক রাসেদ জানান, নিহত ময়নার সাথে বেশ কয়েক মাস পূর্বে তার স্বামী রেজাউলের তালাক হয়। এরপর তারা আবার সংসার শুরু করে। ৮-১০ দিন পূর্বে তাদের মধ্যে আবারো বিচ্ছেদ হয়। ময়না আগে থেকেই লোহার মার্কেট সংলগ্ন আরবি গার্মেন্টসে চাকুরী এবং পাশেই একটি বাসায় ভাড়া থাকত। অপর দিকে স্বামী রেজাউলও একজন গার্মেন্টসকর্মী এবং বন বিভাগ সংলগ্ন ফয়সালের পরিত্যক্ত ইট খোলার জায়গায় তার বাবাকে নিয়ে একটি ঘরে বসবাস করত। ফয়সালের বাবা স্থানীয় একটি গার্মেন্টসে নিরাপত্তারক্ষী হিসেবে চাকরি করেন। সোমবার সকালে পিতা-পুত্র উভয়েই নিজ নিজ কর্মস্থলে চলে যায়। রেজাউলের বাবা দুপুরে খাবার খেতে এসে দেখেন ঘরের আড়ার সাথে ওড়না পেঁচানো ময়নার ঝুলন্ত লাশ। পুলিশে সংবাদ দিলে পুলিশ দুপুর তিনটার দিকে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রেজাউলকে আটক করে থানায় নিয়ে আসে।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, নিহত ময়নার সাথে স্বামী রেজাউলের তালাক হয়েছিল। তারপর তারা নিজেরাই আবার একসাথে বেশ কিছুদিন সংসার করে। কয়েকদিন পূ্র্বে তাদের মধ্যে আবার বিচ্ছেদ হয়। সোমবার দুপুরে সংবাদ পেয়ে গলায় ফাঁস লাগানো নিহতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়