২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:২৫, ১৭ জুন ২০২১

আপডেট: ১৩:৩২, ১৭ জুন ২০২১

ফতুল্লায় নানা বাড়িতে বেড়াতে এসে ট্রাক চাপায় প্রাণ গেল শিশুর

ফতুল্লায় নানা বাড়িতে বেড়াতে এসে ট্রাক চাপায় প্রাণ গেল শিশুর

প্রেস নারায়ণগঞ্জ: নানা বাড়িতে বেড়াতে এসে ইটবাহী ট্রাক চাপায় নিহত হয়েছেন ৮ বছর বয়সী এক শিশু৷ বৃহস্পতিবার (১৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার শাসনগাঁও বনশ্রী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম আব্দুল্লাহ আল সাদ৷ সে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার বাটি চন্দ্রপাড়া এলাকার ওমর ফারুকের ছেলে।

দুর্ঘটনার পর পালিয়ে যেতে থাকা ট্রাকটিকে আটক করে স্থানীয় লোকজন৷ এ সময় ট্রাকের ইট বাহনের শ্রমিক সোহাগকেও আটক করা হয়৷

নিহত সাদের বাবা ওমর ফারুক জানান, ফতুল্লার পুলিশ লাইন এলাকার রহমান গার্মেন্টস সংলগ্ন তার শ্বশুরবাড়ি৷ সপরিবারে শ্বশুরবাড়ি এসেছিলেন তিনি৷ সকালে ছেলেকে নিয়ে রিকশায় ঘুরতে বের হয়েছিলেন৷ রিকশা শাসনগাঁও বনশ্রী এলাকায় আসলে বক্তাবলীমুখী ইটবাহী ট্রাক (ঢাকা-ট: ১৯৯৮) রিকশা চাপা দিলে রিকশায় থাকা সাদ ট্রাকের চাকার নিচে পড়ে মস্তক আলাদা হয়ে যায় এবং সাদ ঘটনাস্থলে মারা যায়।

ঘটনাস্থল থেকে ফেরা ফতুল্লা মডেল থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) মিনারুল জানান, ট্রাক চাপায় শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটিকে আটক করা হয় এবং ট্রাকে থাকা লেবার সোহাগকে থানায় আনা হয়েছে৷ তবে ট্রাক চালক ও তার সহযোগী (হেলপার) পলাতক রয়েছে।

তিনি আরো জানান, শিশুর লাশটি আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পরিবারের লোকজন বাচ্চার নানার বাড়িতে নিয়ে যায়। পরিবারের সদস্যের সাথে আলোচনা করে ময়নাতদন্তসহ আইনগত পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়