১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:২৪, ৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ২১:৪৭, ৬ ডিসেম্বর ২০২১

ফতুল্লায় পর্নোগ্রাফি মামলায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী গ্রেফতার

ফতুল্লায় পর্নোগ্রাফি মামলায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় পর্নোগ্রাফি মামলায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া মো. সুমন (২৯) এক শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (৫ ডিসেম্বর) রাতে তাকে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এর আগে গ্রেফতারকৃতের বিরুদ্ধে তার সাবেক প্রেমিকা বাদী হয়ে পর্ণগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত সুমন ফতুল্লা থানার ইসদাইর অক্টো অফিস এলাকার কামাল উদ্দিনের ছেলে ও ঢাকার গাবতলীর বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ইউরোপিয়ান বিশ্ব বিদ্যালয়ের সফটওয়্যার ইঞ্জিনিয়ার পড়ুয়া তৃতীয় বর্ষের ছাত্র।

এজাহারে ভুক্তভোগী অভিযোগ করেন, শহরের সরকারী মহিলা কলেজে পড়াকালীন সময়ে ২০২০ সালে গ্রেফতারকৃত সুমনের সাথে ভুক্তভোগীর পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সময়ের মধ্যে গ্রেফতারকৃত সুৃমন ভুক্তভোগীর কিছু আপত্তিকর ছবি মোবাইল ফোনে ধারণ করে। পরে এসব ছবি দেখিয়ে বাদীর বাসায় বিয়ের জন্য প্রস্তাব দেয় গ্রেফতারকৃত সুমন। কিন্ত বাদীর পরিবার তা প্রত্যাখান করে। এরই মধ্য চলতি বছরের মার্চ মাসে পারিবারিক সম্মতি ক্রমে ওই নারীর অনত্র বিয়ে হয়। ডিসেম্বর মাসের ১ তারিখে ভুক্তভোগী তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে গেলে সুমন পূর্বে তুলে রাখা ছবিগুলো তার স্বামীর মোবাইল ফোনে পাঠায় এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, তরুণীর দায়ের করা পর্ণোগ্রাফি মামলায় অভিযুক্তকে গ্রেফতার করে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়