২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:১৩, ১৯ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২০:১৪, ১৯ সেপ্টেম্বর ২০২১

ফতুল্লায় পুলিশ কনস্টেবলের মৃত্যু নিয়ে রহস্য

ফতুল্লায় পুলিশ কনস্টেবলের মৃত্যু নিয়ে রহস্য

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মোহাম্মদ ওবায়দুল নামের এক পুলিশ কনস্টেবলের ‘রহস্যজনক’ মৃত্যু হয়েছে। রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ফতুল্লার ভুইগড় মাহমুদপুর এলাকায় নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রাতে স্ত্রী-সন্তানকে নিয়ে একই রুমে ঘুমিয়েছিলেন। সকালে স্ত্রী ঘুম থেকে উঠে ওবায়দুলের কোনো সাড়াশব্দ না পেয়ে আশপাশের লোকজন ডাকেন। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার নাক দিয়ে কফের মতো বের হতে দেখা গেছে।

জানা যায়, নিহত কনস্টেবল মোহাম্মদ ওবায়দুল ভুইগড় মাহমুদপুর এলাকার আলী হোসেন ও নুরুন্নাহারের ছেলে। সে নিজ বাড়িতেই স্ত্রী সানিয়া ও এক মাত্র মেয়ে স্নেহাকে (৬) নিয়ে ওই দোতলা বাড়িতে বসবাস করতেন এবং মৃত্যুর আগ পর্যন্ত তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগে কর্মরত ছিলেন। তবে ওবায়দুল ও সানিয়ার মধ্যে বিয়ের পর থেকে কলহ ছিল। মৃত্যুর কারণ সম্পর্কে পুলিশ প্রাথমিক কোনো ধারণা করতে না পারায় ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, `ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। তাদের বাড়িটি দোতলা। আর স্ত্রী-সন্তান নিয়ে দোতলা ফ্ল্যাটেই বসবাস করেন ওবায়দুল। রাতে স্ত্রী-সন্তানকে নিয়ে এক রুমেই ঘুমিয়েছিলেন। সকালে স্ত্রী ঘুম থেকে উঠে ওবায়দুলের কোনো সাড়াশব্দ না পেয়ে আশপাশের লোকজন ডাকেন। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত চলছে।`

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়