২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:৪১, ২৬ অক্টোবর ২০২২

আপডেট: ১৯:৪২, ২৬ অক্টোবর ২০২২

ফতুল্লায় যুবকের ঝুলন্ত লাশ

ফতুল্লায় যুবকের ঝুলন্ত লাশ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিমনগর থেকে আরিফ হোসেন (২৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজারের নূর মোহাম্মদের বাড়ির ভাড়াটিয়া বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আরিফ হোসেন ঝিনাইদাহ জেলার মহেশপুর থানার শ্যামপুর নলবিল এলাকার আকবর আলীর পুত্র। তারা সপরিবারে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজারের নুর মোহাম্মদের ভাড়া বাসায় বসবাস করতেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আনোয়ার হোসেন মোল্লা জানান, ছেলেবেলা থেকেই নিহত আরিফ হোসেনের কিছুটা মানসিক সমস্যা ছিল। সে স্থানীয় একটি গার্মেন্টসে চাকুরি করে বাবা-মা, ভাই-বোনদের সাথে বসবাস করতো এবং সকলেই গার্মেন্টসে চাকুরি করতো। তার মাসিক বেতন কম হওয়ায় সে হতাশ ছিল। মঙ্গলবার দুপুর দুইটার দিকে নিহত আরিফ হোসেন ও ছোট ভাই সজিব হোসেন এক সাথে দুপুরের খাবার খায়।

ছোট ছেলে সজিব দুপুরের খাবার খেয়ে নিজ কর্মস্থলে চলে আসলেও নিহত আরিফ মন খারাপ করে নিজ রুমে চলে যায়। সন্ধ্যা ছয়টার দিকে নিহতের বোন বাসায় এসে নিহত আরিফের রুমে উকি মেরে দেখতে পায় ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো নিহতের ঝুলন্ত দেহ। সংবাদ পেয়ে পুলিশ রাত আটটার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় নিহতের মা মর্জিন খাতুন বাদী হয়ে বুধবার ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে বলে জানায় পুলিশ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়