২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:০০, ৩ অক্টোবর ২০২২

আপডেট: ২৩:০৪, ৩ অক্টোবর ২০২২

শ্বশুরবাড়িতে কেরোসিন ঢেলে প্রবাসীর আত্মহত্যা

শ্বশুরবাড়িতে কেরোসিন ঢেলে প্রবাসীর আত্মহত্যা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নিজের শরীরে কেরাসিন তেল ঢেলে আগুন ধরিয়ে হানিফ নামে এক ইতালি প্রবাসী আত্মহত্যা করেছে। ফতুল্লার পঞ্চবটি এলাকায় অবস্থিত বন বিভাগের অফিস সংলগ্ন পাঁচতলা কলোনীতে গত রোববার (২ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

ওইসময় দ্রুত প্রবাসীকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় হানিফের মৃত্যু হয়।

নিহত হানিফ (৪৫) মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার ৩নং ওয়ার্ডের কাজির পাগলা এলাকার জয়নাল শেখের ছেলে।

এ বিষয়ে নিহতের ভাই ও নিহতের শ্বশুরবাড়ির লোকজন তথ্য দিতে অসম্মতি জানান। তবে স্থানীয় এলাকাবাসী জানান, পঞ্চবটি কলোনীর মোসলেহ উদ্দিনের মেয়ে তানিয়া আক্তারকে ১৪ বছর পূর্বে বিয়ে করেন হানিফ। তাদের সংসারে সাত বছরের এক ছেলে রয়েছে। বিয়ের পর হানিফ ইতালি যান। কয়েক বছর পরপর তিনি দেশে আসতেন। এবারও দেড় বছর পূর্বে হানিফ ইতালি থেকে দেশে ফেরেন। কিন্তু তার স্ত্রীর সঙ্গে দেড় বছরেও একবার সরাসরি সাক্ষাৎ হয়নি। শ্বশুরবাড়িতে আসলেই স্ত্রীকে দেখতে পেতেন না হানিফ। এক পর্যায়ে তার শিশু সন্তানকে সঙ্গে নিয়ে যেতে চাইলে শ্বশুরবাড়ির লোকজন বাধা দেয়। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে হানিফ আশপাশের লোকজনদের জানান। এরপর শ্বশুরবাড়িতে একটি রুমে নিজের শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে তার পুরো শরীর দগ্ধ হয়। তখন আশপাশের লোকজন এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় হানিফকে হাসপাতালে নিয়ে যায়।

নিহতের ভাই কামাল হোসেন বলেন, ‘আজ কিছুই বলবো না। সময় হলে বলবো বলে ফোন কেটে দেন।’

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার এসআই আনোয়ার হোসেন মোল্লা জানান, ‘বিষয়টি তদন্ত করে বলতে পারবো। লাশ ঢাকা মেডিকেলে রয়েছে।’

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হবে।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়