২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:০৩, ১৭ নভেম্বর ২০২১

আপডেট: ২০:৩৬, ১৭ নভেম্বর ২০২১

ফতুল্লায় শ্রমিকের বস্তাবন্দি লাশ উদ্ধার

ফতুল্লায় শ্রমিকের বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় চটের বস্তায় বন্দি এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে মুসলিমনগর এলাকা থেকে লাশটি উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। ওই লাশের হাত-পা দড়ি দিয়ে বাঁধা ও মুখে স্কচটেপ পেঁচানো ছিল।

ওই শ্রমিকদের নাম আমির হামজা বলে জানা গেছে। ২৫ বছর বয়সী আমির হামজা ফতুল্লার শাসনগাঁও এলাকার জনৈক মামুনের মেসবাড়িতে ভাড়া থাকতো। শ্রমিক হিসেবে চাকরি করতো এম এস ডাইং নামে এক শিল্প কারখানায়। পুলিশ জানিয়েছে, আমির হামজা টাঙ্গাইল সদরের আব্দুল খালেকের ছেলে। তার লাশ মাথা থেকে কোমর পর্যন্ত একটি চটের বস্তায় বন্দি অবস্থায় ছিল। হাত-পা দড়ি দিয়ে বাঁধা ও মুখে স্কচটেপ পেঁচানো ছিল।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের পরিবারের বরাতে ওসি আরও জানান, ওই যুবক দুই দিন যাবৎ নিখোঁজ ছিলেন। সকালে নিহতদের স্বজনরা থানায় এই বিষয়ে সাধারণ ডায়েরি করতে এসেছিলেন। দুপুরে বস্তাবন্দি লাশের খবর পাওয়া যায় পরে স্বজনরা গিয়ে ওই লাশ আমির হামজার বলে নিশ্চিত করেন। এই বিষয়ে হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান থানার ওসি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়