২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:২১, ২৭ জুন ২০২২

আপডেট: ২১:২১, ২৭ জুন ২০২২

ফতুল্লায় সাকিব হত্যা: আরও ৩ আসামি গ্রেপ্তার

ফতুল্লায় সাকিব হত্যা: আরও ৩ আসামি গ্রেপ্তার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ছুরিকাঘাতে সাকিব (১৪) হত্যা মামলার আরও তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (২৬ জুন) রাতে ঢাকার বাংলাবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তারের কথা জানায় র‌্যাব-১১ এর উপপরিচালক মুনিরুল আলম।

গ্রেপ্তার তিনজন হলেন- ফতুল্লা পাইলট স্কুলের দারোয়ান শুক্কুর আলীর দুই ছেলে ফয়সাল (১৮), পারভেজ (২২) এবং দাপা ইদ্রাকপুর বেপারীপাড়া এলাকার মৃত হারুনের ছেলে রবিউল (১৮)।

র‌্যাব জানায়, গত ২৫ জুন সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারি হয়। আসামিদের সঙ্গে সাকিবের কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে একজন তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ইতিমধ্যে সাকিবের মা ও বড় ভাই লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় সাকিবকে মাটিতে কাতরানো অবস্থায় দেখতে পান। পরবর্তীতে গুরুতর আহত সাকিবকে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এই মামলায় গ্রেপ্তার তিন আসামিকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে ফতুল্লা মডেল থানা পুলিশ ফতুল্লা রেলস্টেশন এলাকার হবিকুলের ছেলে আতিকুল (১৭) ও দাপা ইদ্রাকপুরের সেকান্দার মোল্লার ছেলে ইসলাম মোল্লাকে (১৮) গ্রেপ্তার করে। গত ২৬ জুন তাদের জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ডেও নেয় থানা পুলিশ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়