২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৫৫, ২৬ জুন ২০২২

আপডেট: ১৭:৫৮, ২৬ জুন ২০২২

ফতুল্লায় ‘সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে’ কিশোর খুন: গ্রেফতার ২

ফতুল্লায় ‘সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে’ কিশোর খুন: গ্রেফতার ২

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ‘সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে’ সাকিব নামে (১৪) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৬ জুন) দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দিপু জানান।

গ্রেপ্তার দু’জন হলেন- ফতুল্লা রেলস্টেশন এলাকার হবিকুলের ছেলে আতিকুল (১৭) ও দাপা ইদ্রাকপুরের সেকান্দার মোল্লার ছেলে ইসলাম মোল্লা (১৮)।

এর আগে গত শনিবার (২৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে ফতুল্লার দাপা রেলস্টেশন সংলগ্ন মসজিদ গলিতে মারধরের পর ছুরিকাঘাতে হত্যা করা হয় সাকিবকে। নিহত সাকিব ওই এলাকার আজাদ মিয়ার বাড়ির গলির ওহাবের বাড়ির ভাড়াটিয়া রুবেলের মিয়ার ছেলে।

পুলিশ জানায়, নিহতের মা নাছিমা বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। গ্রেপ্তার দু’জনও এজাহারনামীয় আসামি। অন্য আসামিরা হলেন- ফয়সাল (১৮), পারভেজ (২২) ও সোলায়মান (১৮)।

মামলার এজাহারে বাদী বলেন, তিনি অন্যের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করেন। তার দুই ছেলেই স্থানীয় একটি সিলভারের পণ্য তৈরির কারখানায় চাকরি করে। শনিবার সাকিব কাজে যায়নি। রাত নয়টার দিকে বাসার সামনে দোকানে চা খেতে যায়। সেখানে আসামিদের সাথে ‘সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে’ ঝগড়া হয়। পরে আসামিরা সাকিব ও তার বন্ধু খোকনকে মারধর করে। এক পর্যায়ে সাকিবের শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাত করে। খবর পেয়ে বড়ভাই রাকিব ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানের চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানান, শনিবার দিবাগত রাত থেকে ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিম। পরে এজাহারনামীয় দুই আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অন্য আসামিদেরও গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

গ্রেপ্তার দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে, জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু। তিনি বলেন, “আসামি ও ভুক্তভোগীরা পাশাপাশি এলাকার বাসিন্দা। সকলেই কিশোর বয়সী। তাদের মধ্যে সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দ্ব ছিল। এ নিয়ে এই হত্যাকান্ড।”

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়