২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৫:০৭, ৯ আগস্ট ২০২২

আপডেট: ০০:২৭, ১০ আগস্ট ২০২২

ফতুল্লায় স্ত্রীর সাথে অভিমানে পোশাক শ্রমিকের আত্মহত্যা

ফতুল্লায় স্ত্রীর সাথে অভিমানে পোশাক শ্রমিকের আত্মহত্যা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় স্ত্রীর সাথে অভিমান করে পোশাক কারখানার শ্রমিক নুরনবী (২৫) আত্মহত্যা করেছেন৷ মঙ্গলবার (৯ আগস্ট) সকালে ফতুল্লার ভোলাইল শান্তিনগর এলাকায় মতিউর রহমানের ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত নুরনবী রংপুরের গঙ্গাচড়া থানার কুটিরপাড়া এলাকার জহিরুল হক হাবু মিয়ার ছেলে। সে কাশিপুর ইউনিয়নের ভোলাইল শান্তিনগর মোড় এলাকার মতিউর রহমান এর বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে স্থানীয় একটি গার্মেন্টে চাকরী করতো। 

নিহতের পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী জানান, পারিবারিক কলহের জেরে কয়েকমাস পূর্বে সন্তানকে নিয়ে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়৷ স্ত্রী সন্তানকে ফিরিয়ে আনতে চেষ্টা করেও পারেনি৷ স্ত্রীর সাথে অভিমান করেই সোমবার রাত ১০ থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত যেকোন সময়ে নুরনবী তার ভাড়াটিয়া বাসায় ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এসআই সোহাগ আরও জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নুরনবীর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়