২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:১১, ২৮ নভেম্বর ২০২০

ফসলি জমি রক্ষায় ভূমিদস্যুদের বিরুদ্ধে মানববন্ধন

ফসলি জমি রক্ষায় ভূমিদস্যুদের বিরুদ্ধে মানববন্ধন

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া, ভোলাবো, দাউদপুর ও রূপগঞ্জ ইউনিয়নের তিন ফসলি জমি ভরাট করার প্রতিবাদে ভূমিদুস্যদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী। আরো বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রমিক নেতা রাজেকুজ্জামান রতন, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি ও অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে রূপগঞ্জে কৃষকদের জমি ভরাট করা হচ্ছে। তারা হাইকোর্টের নির্দেশনা মানছে না। এই ব্যাপারে আমরা প্রধামন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। যেন কৃষকরা তাদের ভিটে বাড়ি ফেরত পান। সেই সাথে রূপগঞ্জের কৃষকদের জমি রক্ষা আন্দোলনের সাথে যুক্ত তৈমুর আলম খন্দকারের বিরুদ্ধে নানা অপপ্রচারে লিপ্ত হওয়ার তীব্র ও প্রতিবাদ জানাই।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়