২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:০৮, ২৯ নভেম্বর ২০২২

আপডেট: ২০:১০, ২৯ নভেম্বর ২০২২

বক্তাবলী দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা

বক্তাবলী দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা

প্রেস নারায়ণগঞ্জ: ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ চলাকালীন ২৯ নভেম্বর পাকহানাদার বাহিনীর হাতে নিহত নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী পরগনার ১৩৯ জন শহীদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে বক্তাবলী দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল থেকে বক্তাবলীতে দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়।

বক্তাবলী দিবস উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ, বিএনপি এবং বিভিন্ন সামাজিক সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শহীদ পরিবারের লোকজন কানাইনগর স্মৃতিস্তম্ভ এবং লক্ষীনগর বধ্যভূমিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সকালে লক্ষ্মীনগরে বধ্যভূমিতে বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর নেতৃত্বে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে জেলা পরিষদের সদস্য সাদিয়া আফরিনের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে একে একে শ্রদ্ধা নিবেদন করেন শহীদ পরিবার নামে সংগঠন, স্থানীয় আওয়ামী লীগ, স্থানীয় বিএনপিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন। ১৩৯ জন শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে একে একে স্মৃতিস্তম্ভের বেদিতে আসেন। কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এবং শিক্ষকরা শ্রদ্ধা নিবেদন করেন। পরে শ্রদ্ধা নিবেদন করেন কানাইনগর ছোবহানিয় উচ্চ বিদ্যালয়ের ৯৮ ব্যাচের বন্ধু মহল। এবি সামাজিক সংগঠন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়