২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২৩:৩৫, ১৯ মার্চ ২০২৩

আপডেট: ২৩:৩৬, ১৯ মার্চ ২০২৩

বঙ্গবন্ধু আমাদের মাথা উঁচু করে বাঁচতে শিখিয়েছেন: এমএ রশিদ

বঙ্গবন্ধু আমাদের মাথা উঁচু করে বাঁচতে শিখিয়েছেন: এমএ রশিদ

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। রোববার (১৯ মার্চ) বিকেলে নবীগঞ্জ টি-হোসেন গার্ডেন পার্কে এ আলোচনা ও দোয়া্ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে এমএ রশিদ বলেন, বঙ্গবন্ধু জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। তিনি আমাদের মাথা উচুঁ করে বাচতে শিখিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনেক ত্যাগ স্বীকার করে মহান স্বাধীনতার ডাক দেন। আমরা মুক্তিযোদ্ধারা তার ডাকে সারা দিয়ে পাকহানাদারের বিরোদ্ধে ঝাপিয়ে পড়ি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে আমি তার রুহের মাগফেরাত কামনা করছি।

তিনি আরো বলেন, আমরা আপনাদের ভাগ্য পরিবর্তন করতে পারবনা কিন্তু বাংলার ১৮ কোটি জনগোষ্ঠির ভাগ্য উন্নয়নের স্বার্থে আমরা সব সময় সংগ্রাম করে যাব। মানুষের জন্য কাজ করতে হবে আপনাদের। বঙ্গবন্ধুর আদর্শ লালন করে ন্যায় ও নিষ্ঠার সহিত আপনারা কাজ করে প্রমান করুন আপনারা আদর্শিক বঙ্গবন্ধুর সৈনিক। আগামী নিবার্চনে আমরা যাতে পূণরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে পারি সেই লক্ষ নিয়ে আপনারা কাজ করুন।

বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফয়সাল কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আলীর সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন করবির মৃধা, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজমুল ইসলাম আরিফ, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি জুয়েল, নারায়ণগঞ্জ জেলা সাবেক আইন বিষয়ক সম্পাদক মো. সজিব মোল্লা, বন্দর উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি মো. আক্তার (বি.এ), ২৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী টিটু সাউদ, বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পনির, ২১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী নাজমুল হাসান, বন্দর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাহাজ্জুদইসলাম,সাধারণ সম্পাদক মো. ওয়াহিদ হাসান শুভ, মুছাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. ওয়াসিম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিল্লাল হোসেন, মুছাপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক মিজান প্রমুখ।

পরিশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদদের আত্নার শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন ২১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী নাজমুল হাসান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়