১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:০২, ২০ অক্টোবর ২০২০

আপডেট: ২২:১৭, ২০ অক্টোবর ২০২০

বন্দর ইউএনও পরিচয়ে প্রতারকের ফোন

বন্দর ইউএনও পরিচয়ে প্রতারকের ফোন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিচয়ে এক প্রতারক ইউপি সদস্য, গ্রাম পুলিশসহ বিভিন্ন বেকারি দোকানের মালিককে কল দিচ্ছেন। মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে বন্দর উপজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে প্রতারকের মুঠোফোন নম্বর প্রকাশ করে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার।

ওই স্ট্যাটাসে ইউএনও বলেন, একটি নম্বর থেকে (০১৯১০৫৪১৯৩৯) নিজেকে ইউএনও দাবি করে বর্তমান ইউএনও এক সপ্তাহ আগে বদলি হয়ে গেছেন বলে বেকারি ও মিষ্টির দোকান মালিক, গ্রাম পুলিশ ও বন্দর ইউপির ৯ নম্বর ওয়ার্ড সদস্য ইমরান হোসেনকে ফোন করেছে। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ জানান ইউএনও শুক্লা সরকার।

বন্দর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ইমরান হোসেন বলেন, নতুন ইউএনও পরিচয়ে এক ব্যক্তি তাকে ফোন করে তার এলাকার বেকারিগুলোর অনুমোদন আছে কিনা জানতে চান। ওই ব্যক্তি তাকে জানান, এক সপ্তাহ আগে ইউএনও শুক্লা সরকার বদলি হয়ে গেছেন। তিনিই এখন নতুন ইউএনও। পরে ইমরান হোসেন ইউপি সচিয আবু সাঈদকে কল করে জানতে পারেন ইউএনও বদলি হননি এবং প্রতারণার বিষয়টি ধরতে পারেন।

ইউপি সদস্য ইমরান হোসেন বলেন, ‘ইউএনও ম্যাডাম বদলি হননি জানতে পেরে ওই নম্বরে আবার কল দিয়ে তার পরিচয় জানতে চাইলে কলটি সে কেটে দেয়। ওই নম্বরে আর কল ঢোকেনি।

এদিকে এই প্রতারককে খুঁজে বের করার জন্য থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে জানিয়ে বন্দর ইউএনও শুক্লা সরকার প্রেস নারায়ণগঞ্জকে বলেন, ‘গত সোমবার অজ্ঞাতনামা এক ব্যক্তি বন্দরের বেকারিগুলোতে ফোন দিয়ে তাদের বিএসটিআই লাইসেন্স সম্পর্কে জানতে চায়। সে সময় অজ্ঞাত ওই প্রতারক নিজেকে বন্দর ইউএনও পরিচয় দেয়। সকালে এ বিষয়ে কয়েকজন আমাকে জানালে আমি বন্দর থানার ওসিকে বিষয়টি জানিয়েছি।’

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুদ্দিন ভূইয়া প্রেস নারায়ণগঞ্জকে বলেন, ‘আমরা নম্বরটি সংগ্রহ করেছি। সেটি বন্ধ পাওয়া যাচ্ছে। তবে তথ্য প্রযুক্তির সহায়তায় প্রতারককে শনাক্ত করার চেষ্টা চলছে।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়