২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩৪, ১৭ এপ্রিল ২০২১

বন্দর প্রেস ক্লাবের সেক্রেটারি কাজিম উদ্দিনকে বহিষ্কার

বন্দর প্রেস ক্লাবের সেক্রেটারি কাজিম উদ্দিনকে বহিষ্কার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদকে বহিস্কার করা হয়েছে। এ সময় তাকে স্থায়ী সদস্য পদ থেকে কেন বহিষ্কার করা হবে না এ মর্মে কারণ দর্শাতে বলা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে লিখিত জবাব প্রদান করতে বলা হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) সকাল ১১টায় বন্দর প্রেস ক্লাব মিলনায়তনে কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। নির্বাহী কমিটির সভাপতি শাহ্ আলী মোহাম্মদ পিন্টু খানের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি সভায় কমিটির সিনিয়র সহসভাপতি কবির হোসেন, সহসভাপতি আমির হোসেন, সহসাধারণ সম্পাদক ইমরান মৃধা, সহসাধারণ সম্পাদক আরিফ হোসাইন কনক, সাংগঠনিক সম্পাদক জিএম সুমন, অর্থ সম্পাদক মেহেদী হাসান সজীব, প্রচার সম্পাদক শাহ্ জামাল, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন, কার্যকরী সদস্য শহীদুজ্জামান ফিরোজ, মোহাম্মদ মাহফুজুল আলম জাহিদ ও নাসির হোসেন উপস্থিত ছিলেন।

বন্দর প্রেস ক্লাবের সভাপতির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জরুরি সভায় গ্রেফতারি পরোয়ানা ও সাজাপ্রাপ্ত ব্যক্তি কাজিমউদ্দিন আহম্মেদের বিরুদ্ধে দুই-তৃতীয়াংশ সদস্যদের স্বাক্ষরিত অনাস্থা আবেদনের পরিপ্রেক্ষিতে কার্যনির্বাহী কমিটির সভায় বন্দর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদকে পদ থেকে বহিস্কার করা হয়েছে। একই সঙ্গে তাকে বন্দর প্রেস ক্লাবের স্থায়ী সদস্য পদ থেকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না, এই মর্মে ১৫ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়। এ সময় সাধারণ সম্পাদকের শূন্য স্থানে কমিটির দায়িত্ব পালনের জন্য ভারপ্রাপ্ত হিসেবে সহসাধারণ সম্পাদক ইমরান মৃধাকে সকলের সম্মতিক্রমে দায়িত্ব দেওয়া হয়। কাজিম উদ্দিন আহমেদ বিরুদ্ধে বন্দর প্রেস ক্লাবের মোট সদস্য ২৪ জনের মধ্যে ১৮ জন সদস্য স্বাক্ষর করেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়