২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৩৪, ৭ মে ২০২৩

আপডেট: ১৯:৩৪, ৭ মে ২০২৩

বন্দর শিশুবাগ বিদ্যালয়ে এডহক কমিটির দ্বায়িত্ব গ্রহন

বন্দর শিশুবাগ বিদ্যালয়ে এডহক কমিটির দ্বায়িত্ব গ্রহন

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর শিশুবাগ বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটি আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন করেছে। রবিবার (৭ মে) সকাল সাড়ে ১০টায় নাসিক ২২ নং ওয়ার্ডস্থ শিশুবাগ বিদ্যালয়ের সভাকক্ষে এ আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এ সময় নবগঠিত এডহক কমিটির সদস্যদের বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা ফুল দিয়ে বরন করেন। পরে নব গঠিত এডহক কমিটির আহবায়কসহ ৪ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যগণ স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।

মত বিনিময় কালে এডহক কমিটির আহবায়ক এ কে এম কুতুব উদ্দিন খান বলেন, গত ৩১ মার্চ ২০২৩ ইং বিগত কমিটির মেয়াদ কাল শেষ হয়। গঠনতন্ত্র মোতাবেক গত ৩ মে ৪ সদস্য বিশিষ্ট এ্যডহক কমিটি গঠন করা হয়। আজ আমরা উৎসবমুখর পরিবেশে এ্যডহক কমিটির দ্বায়িত্ব গ্রহণ করলাম। এ কমিটি গঠনতন্ত্রের ১১ (খ) মোতাবেক আগামী ৬০ দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

নব গঠিত এডহক কমিটির সদস্য হাসনাত রহমান বিন্দু বলেন, আমি সাবেক ছাত্রনেতা। আমি ছাত্রদের ন্যায্য অধিকার আদায়ের জন্য সবসময় সংগ্রাম করে গেছি। শিশুবাগ বিদ্যালয়ে এডহক কমিটিতে আমাকে সদস্য করা হয়েছে। বিদ্যালয়ের উন্নয়ন ও বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে সর্বদা সচেষ্ট থাকব। গঠনতন্ত্র মোতাবেক দায়িত্ব গ্রহণের ৬০ দিনের মধ্যে একটি সুন্দর কমিটি উপহার দেব।

এ সময় মত বিনিময় কালে উপস্থিত ছিলেন বন্দর শিশুবাগ বিদ্যালয়ের অধ্যক্ষ রোখসানা বেগম (সম্পাদক), এডহক কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা হাসনাত রহমান বিন্দু, সদস্য কাজী রাসেল।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়