১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪৮, ৫ মার্চ ২০২১

বন্দরবাসীর সৌভাগ্য ওসমান পরিবারের সেবা পেয়েছি: এহসান চেয়ারম্যান

বন্দরবাসীর সৌভাগ্য ওসমান পরিবারের সেবা পেয়েছি: এহসান চেয়ারম্যান

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ বলেছেন, আমি যখন হাইস্কুলে পড়তাম তখন কখনও ভাবি নাই বন্দর ইউনিয়নের চেয়ারম্যান হয়ে বন্দরবাসীর সেবা করার সুযোগ পাবো। প্রয়াত জননেতা খান সাহেব ওসমান আলী এই আসনের এমপি ছিলেন। তার পুত্র প্রয়াত জননেতা শামসুজ্জোহাও এই আসনের সাংসদ ছিলেন। তার দুই পুত্র নাসিম ও ওসমান ও সেলিম ওসমানও এই আসনের সাংসদ ছিলেন। আমাদের বন্দরবাসীর সৌভাগ্য যে আমরা ওসমান পরিবারের সেবা পেয়েছি।

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রতিটি ইউনিয়নে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত বন্দর ইউনিয়নে ‘উন্নয়ন শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এইসব কথা বলেন। শুক্রবার (৫ মার্চ) বিকাল ৩টায় নবীগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন টি হোসেন গার্ডেনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান

তিনি বলেন, আমার সৌভাগ্য যে আমি নাসিম ওসমান ভাই ও সেলিম ওসমান ভাইয়ের সান্নিধ্য আমি পেয়েছি। পাশাপাশি আমি সেলিম ওসমান ভাইয়ের কাছে শুকরিয়া আদায় করি কারণ আমি তার এত কাছে যাওয়ার সুযোগ পেয়েছি।

এহসান বলেন, আমি শপথ করে বলতে পারি আমি কখনও আমার ব্যক্তিগত ক্ষমতা, পারিবারিক ক্ষমতা বা চেয়ারম্যানের ক্ষমতা দিয়ে খারাপ ভাষায় কথা বলি নাই। তারপরও আমি একজন মানুষ। আমার ভুল-ত্রুটি থাকবে। জানি না এরকম কোন মঞ্চে কখনও আর বক্তব্য রাখবার সুযোগ পাবো কিনা? যদি কখনও আমরা দ্বারা কেউ কষ্ট পেয়ে থাকেন আমাকে মাফ করে দিয়েন।

তিনি বলেন, আমার মা বলেছিলেন চেয়ারম্যান হতে হলে ২২ জন পীর আউলিয়া বা মুমিন বান্দার দোয়া লাগে। এতেই আমাদের সংসদ সদস্য ও তার পরিবারের উপর কত ওলি-আউলিয়ার দোয়া আছে সেটা বুঝা যায়।

আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশীদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান মতি, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ সালাম প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়